• প্রশাসন
  • লিড নিউজ

পুলিশ সদস্য হত্যার বিচার দ্রুত গতিতে করা হবে: আইনমন্ত্রী

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ২৯ অক্টোবর, ২০২৩ ১৬:১৯:২২

ছবিঃ সিএনআই

গাজীপুর: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, আমরা দেখেছি এই বিএনপি জামায়াত ষড়যন্ত্র করে গতকাল একজন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যকে হত্যা করেছে। দেশে এখন আর কেউ বিচারের ঊর্ধ্বে নয়৷ কথা দিলাম, এটার বিচার দ্রুত গতিতে করা হবে। রোববার (২৯ অক্টোবর) সকালে গাজীপুর মহানগরীর মারিয়ালীতে নবনির্মিত রেজিস্ট্রেশন কমপ্লেক্স উদ্বোধন অনুষ্ঠানে এসব বলেন তিনি। 

আইনমন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। রাজনীতি গণতন্ত্রের একটি অংশ। রাজনীতিতে দেশের উন্নয়নের কথা বলতে কারও বাধা নেই কিন্তু রাজনীতির নামে যদি সহিংসতা করা হয় তাহলে আমরা আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নিতে বলবো। আপনারা দেখেছেন, প্রধান বিচারপতির বাসভবনের ফটকে লাথি মেরেছে। আমি মনে করি, এটা বিচার বিভাগের ফটকে লাথি মারা হয়েছে। আমি মনে করি, যারা বিচার বিভাগে কাজ করে তাদের বুকে লাথি মারা হয়েছে।

এটির অবশ্যই বিচার করা হবে। তিনি আরও বলেন, স্বার্থ এবং ক্ষমতা বিএনপির রাজনীতি হচ্ছে সেটাই। ২০০৮, ১৪ ও ১৮ সালে প্রধানমন্ত্রী আপনাদের ভোটে সরকার গঠন করলেন। তারপর থেকেই দেখেছেন বাংলাদেশের উন্নয়ন। বাংলাদেশ এ উন্নয়ন ব্যহত করার জন্য, দেশ যেনো নিজের পায়ে দাঁড়াতে না পারে, ৪১ সালের মধ্যে দেশ যেনো মধ্যম আয়ের দেশ না হতে পারে এজন্য বিএনপি জামায়াত ষড়যন্ত্র করছে।

সেই ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের উন্নয়ন ব্যহত করতে দেওয়া হবে না।আইনমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। অনুষ্ঠানে বক্তব্য দেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক (অতিরিক্ত) উম্মে কুলসুম, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসনের সাংসদ শামছুন্নাহার ভূঁইয়া, গাজীপুর জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম প্রমুখ। 

মন্তব্য ( ০)





  • company_logo