• প্রশাসন

কুড়িগ্রামে যোগদানকৃত ৮ জন শিক্ষানবিশ এসআইকে ফুলেল শুভেচ্ছা

  • প্রশাসন
  • ২৬ অক্টোবর, ২০২৩ ১৫:২৫:৪৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে যোগদানকৃত ৮ জন শিক্ষানবিশ এসআইকে  ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে পুলিশ একাডেমি সারদায় দীর্ঘ ১ বছরের মৌলিক প্রশিক্ষণ শেষে কুড়িগ্রাম জেলা পুলিশে ৮ জন ক্যাডেট এসআই যোগদান করেন। যোগদান সময়ে ৮ জন শিক্ষানবিশ এসআইকে জেলা পুলিশের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান কুড়িগ্রামের পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম। 

এসময় আরো উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ সাজ্জাদ হোসেন, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব এ.কে.এম. ওহিদুন্নবী।যোগদানকৃতরা হলেন- মোঃ আশিকুল আলম নয়ন, মোঃ মেহেদী হাসান, মোঃ জানে আলম খাঁন, আল-হাসীব আরমান, মোঃ আরিফুল হাসান, হুমায়ুন কবীর, আহসান হাবিব আকাশ ও মোঃ আব্দুল্লাহ-আল-হাসান।

পুলিশ সুপার সদ্য যোগদানকৃত শিক্ষানবিশ এসআই দের সকলকে অভিনন্দন জানান এবং সদাশয় সরকারে উন্নয়নের অগ্রযাত্রাকে আরো ত্বরান্বিত করতে ও স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ হিসেবে নিজেকে তৈরী করে সম্মানিত নাগরিকদের পুলিশি সেবা নিশ্চিত করার প্রেরণা ও প্রেষণা প্রদান করেন।

মন্তব্য ( ০)





  • company_logo