• প্রশাসন

পূজা মন্ডপে কেউ বিশৃঙ্খলা করলে রেহাই পাবে না: এসপি

  • প্রশাসন
  • ২৩ অক্টোবর, ২০২৩ ০৮:৪২:৫৯

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা জোরদার ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে রবিবার  (২১অক্টোবর) রাতে   কক্সবাজার শহর ও রামু উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন কক্সবাজার  জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান ও পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম পিপিএম (বার)।

এ সময় পূজা মন্ডপ গুলোতে নিরাপত্তার দায়িত্বে থাকা কর্তব্যরত পুলিশ, স্হানীয় জনপ্রতিনিধি, আনসার সদস্যসহ স্বেচ্ছাসেবকদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন এবং পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন।

পরে সার্বিক পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপার সাংবাদিকদের বলেন, "সাম্প্রদায়িক সম্প্রীতির এই বাংলাদেশে বাঙালি ও হিন্দু সম্প্রদায়ের মধ্যে সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। সবার সম্মিলিত প্রচেষ্টায় এই পূজা উৎসব ও সকলের মিলন মেলায় পরিণত হয়েছে। 

আসুন সবাই মিলে এ উৎসবকে শান্তিপূর্ণভাবে উদযাপন করি। এ সময় মন্ডপ গুলোতে শতভাগ নিরাপত্তা নিশ্চিত করে,পুলিশ সুপার আরও বলেন,কোন অপশক্তি যদি বিশৃংখলা সৃষ্টি করে তাহলে রেহাই পাবে না। পরিদর্শনে উপস্থিত ছিলেন,রামুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফাহমিদা মোস্তফা, কাউয়ারখোপ

ইউনিয়নের চেয়ারম্যান শামসুল আলমসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। পূজা উৎযাপন পরিষদের নেতারা বলেন, "এবারে কক্সবাজার জেলায় ৩৬৫টি মন্ডপে দুর্গাপূজা উদযাপন হচ্ছে। যার মধ্যে ১৫১ টি প্রতিমা পূজা ও ১৬৪টি ঘট পূজা। সবগুলো মন্ডপে সিসি ক্যমেরা সংযুক্ত করা হয়েছে এবং নিরাপত্তার জন্য পুলিশ, র‍্যাব, আনসার সাথে সাদা পোশাকে পুলিশ টহল জোরদার করা রয়েছে"। 

মন্তব্য ( ০)





  • company_logo