• প্রশাসন

মা‌নিকগ‌ঞ্জে শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে জেলা পুলিশের মতবিনিময় সভা

  • প্রশাসন
  • ১২ অক্টোবর, ২০২৩ ১৬:৫৩:১৯

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে মানিকগঞ্জ জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে। ১২ অক্টোবর (বৃহস্পতিবার) দুপুরে মানিকগঞ্জ সদর থানার আয়োজনে আসন্ন শারদীয় দুর্গাপূজা ২০২৩ উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা ও নিরাপত্তা রক্ষার্থে সম্প্রীতি সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পু‌লিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান পিপিএম বার। 

মা‌নিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আঃ রউফ সরকার এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি নুরজাহান লাবনী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল কামরুল হাসান।

মতবিনিময় সভায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে আইন শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে সকল বিট এলাকা থেকে আগত পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ও উপস্থিত সকলের মতামত গ্রহণ করা হয়। এ সময় পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, নিরাপত্তা নিশ্চিতে ও নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন শৃঙ্খলা রক্ষায় মানিকগঞ্জ জেলা পুলিশ সব সময় সর্তক রয়েছে। জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলার সকল সার্কেল ও থানার অফিসার ইনচার্জদের পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনসহ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সর্তক থাকার নির্দেশ দেওয়া হয়েছে। জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পূজা মণ্ডপ এলাকায় সর্বোচ্চ আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হবে। পাশাপাশি নিজস্ব স্বেচ্ছাসেবক দিয়ে নিরাপত্তা ব্যবস্থাপনা রাখার আহবান জানান তিনি। যানজট নিয়ন্ত্রণে শহরে বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট ও একমুখী যানচলাচল ব্যবস্থা নিশ্চিত করবে জেলা পুলিশ। 

মন্তব্য ( ০)





  • company_logo