• সমগ্র বাংলা

বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে স্কুলছাত্রী সহ ২ জন নিহত

  • সমগ্র বাংলা
  • ১২ অক্টোবর, ২০২৩ ১২:৪৭:১৮

ছবিঃ সিএনআই

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শান্তিগঞ্জে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্কুল ছাত্রীসহ দুইজন নিহত হয়েছেন।  এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।নিহতরা হলেন, পাথারিয়া সুরমা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী দিরাই উপজেলার শরিফপুর গ্রামের সবুজ মিয়ার মেয়ে তাওসিয়া বেগম(১৩) ও শান্তিগঞ্জ উপজেলার পাগলা হোসেনপুর গ্রামের ইমরান হোসেন(২০)। তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি। নিহত-আহতরা সবাই সিএনজি অটোরিকশার যাত্রী। 

বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ৮ টার দিকে উপজেলার পাথারিয়া ইউনিয়নের পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে। 

স্থানীয়রা সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে পাথারিয়া বাজার সংলগ্ন এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা দিরাইগামী যাত্রীবাহী সাকিন বাসের সঙ্গে সুনামগঞ্জমুখী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।

পাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। সবার সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী বলেন, বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক স্কুল ছাত্রীসহ ২ জন নিহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘাতক বাসটি আটক করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo