• সমগ্র বাংলা

যশোরে শতাধিক মুক্তিযোদ্ধাকে মুজিব কোর্ট উপহার

  • সমগ্র বাংলা
  • ০৮ অক্টোবর, ২০২৩ ১৬:০৬:৩৬

ছবিঃ সিএনআই

যশোরঃ যশোরে ১১৩ জন মুক্তিযোদ্ধাকে মুজিব কোর্ট উপহার দিয়েছেন ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী। তিনি জেলা আ'লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি।

রোববার সকালে বাঘারপাড়া উপজেলা আ'লীগের দলীয় কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধাদের মুজিব কোর্ট ও নারী মুক্তিযোদ্ধাদের মাঝে শাড়ি বিতরণ অনুষ্টান করা হয়। উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা হাসান আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইঞ্জিনিয়ার আশরাফুল কবির বিপুল ফারাজী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, আব্দুস সালেক মাস্টার, হাফিজুর রহমান হারু, তবিবর রহমান প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি বিপুল ফারাজী বলেন, একজন মুক্তিযোদ্ধা তার কাছে মুজিব কোর্ট চেয়েছিলো। তিনি শুধু একজনকে নয় শতাধিক মুক্তিযোদ্ধার জন্য মুজিব কোর্ট তৈরি করে দিয়েছেন।

তিনি আরও বলেন, মুজিব কোর্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতীক। বাংলাদেশ জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়ন, অগ্রযাত্রা অব্যহত রাখতে আ'লীগ সরকারের বিকল্প নেয়। আগামি নির্বাচনে দল যাকেই মনোনয়ন দিবে তার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে সকল শ্রেণি পেশার মানুষকে সাথে নিয়ে কাজ করার আশাবাদও ব্যক্ত করেন তিনি।

এদিকে মুজিব কোর্ট উপহার পেয়ে উপজেলার রায়পুর এলাকার বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব আলী জানান, মুজিব কোর্ট উপহার পেয়ে তারা খুশি। অনেক মুক্তিযোদ্ধা আছেন যারা সংসারের খরচ বহন করতে গিয়ে শখ করে মুজিব কোর্ট কিনে পড়তে পারেন না। এখন তারা অনেকজন একসাথে মুজিব কোর্ট পড়তে পারবে। তিনি নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্বিবীত হয়ে শেখ হাসিনার সরকারের পক্ষে কাজ করার আহবান জানান।

মন্তব্য ( ০)





  • company_logo