• সমগ্র বাংলা

শ্রীপুরে পোশাক কারখানার সহকারী প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ০৮ অক্টোবর, ২০২৩ ১৬:০২:০১

ছবিঃ সংগৃহীত

শ্রীপুর গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে রনি শেখ (২৬) নামের এক পোশাক কারখানার সহকারী প্রকৌশলীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

রবিবার(৮ অক্টোবর) দুপুরে উপজেলার মাওনা ইউনিয়নের মাওনা গ্রামের নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেড কারখানা থেকে লাশটি উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত রনি শেখ(২৬) গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার শ্রীরামপুর গ্রামের মো. জয়নাল আবেদীনের ছেলে। সে নাইস ফেব্রিক্স প্রসেসিং লিমিটেডের কারখানার সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

কারখানার ব্যবস্থাপক রবিউল ইসলাম বলেন, যে ঘরের বারান্দায় রনির লাশ পাওয়া গেছে, সেই ঘরে রনিসহ সাতজন কর্মকর্তা থাকেন। সকাল ৮টার দিকে ঘুম থেকে উঠে প্রতিদিনের ন্যায় যে যার মতো কর্মস্থলে চলে যান। কিছুক্ষণ পর একজন ঘরের বারান্দার দরজা লাগানো দেখে দরজা খুলে ঝুলন্ত লাশ দেখতে পায়। পরে আমাকে জানালে আমি পুলিশে খবর দেই।তিনি কী কারণে আত্মহত্যা করেছেন এ বিষয়ে কিছু বলতে পারছি না। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,খবর পেয়ে ঘটনাস্থলে  পুলিশ গিয়ে কারখানার কর্মকর্তার লাশ উদ্ধার করেছে।প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে  এটি আত্মহত্যা। যাচাই বাছাই করে তাঁর মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি পদক্ষেপ চলমান।

মন্তব্য ( ০)





  • company_logo