• প্রশাসন

রংপুর রেঞ্জে শ্রেষ্ঠত্ব অর্জন করল কুড়িগ্রাম জেলা পুলিশ

  • প্রশাসন
  • ০১ অক্টোবর, ২০২৩ ২১:১৫:৩০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ নাগরিক সেবায় পুলিশিং কার্যক্রমকে বেগবান করায় সেপ্টেম্বর ২০২৩ এ রংপুর রেঞ্জে প্রথম স্থান অর্জন করেছে কুড়িগ্রাম জেলা পুলিশ। রোববার (১ সেপ্টেম্বর) রংপুর রেঞ্জ ডিআইজি'র কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত আইজিপি (গ্রেড-১), এসবি প্রধান মো: মনিরুল ইসলাম বিপিএম (বার), পিপিএম (বার)।

গত সেপ্টেম্বর মাসে কঠোর পরিশ্রম, একাগ্রতা, টিমওয়ার্ক, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে ইতিবাচক নাগরিক সেবা, অপরাধ দমন, মাদক অভিযান, মাদক উদ্ধার, মামলা তদন্ত, ওয়ারেন্ট নিস্পত্তিতে সাফল্যের জন্য শ্রেষ্ঠ জেলা হিসাবে পুরস্কার গ্রহন করেন কুড়িগ্রামর পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: মনিরুজ্জামান বিপিএম (বার), পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) মিজানুর রহমান, পিপিএম (বার), অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) এস এম রশিদুল হক পিপিএম; অতিরিক্ত ডিআইজি (অপারেশনস্) পংকজ চন্দ্র রায় পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার ( প্রশাসন ও অর্থ) মোঃ সায়ফুজ্জামান ফারুকী সহ রংপুর রেঞ্জের সকল জেলার পুলিশ সুপারবৃন্দ সহ সকল সিনিয়র অফিসারবৃন্দ।

কুড়িগ্রামের পুলিশ সুপার অতিরিক্ত আইজিপি (গ্রেড-১), এসবি প্রধান মোঃ মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) এবং রেঞ্জ ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন, নিবেদিত পুলিশ সদস্যদের দিবারাত্র অক্লান্ত পরিশ্রম ও পেশাদারিত্বের কারনে এই অর্জন সম্ভব হয়েছে, তিনি একই সাথে কুড়িগ্রামের সম্মানিত নাগরিকদের সম্মিলিত সহযোগিতার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা  জানান। 

মন্তব্য ( ০)





  • company_logo