• সমগ্র বাংলা

সরিষাবাড়ীতে নির্বাচনকে সামনে রেখে আ.লীগের মতবিনিময় সভা

  • সমগ্র বাংলা
  • ২৯ সেপ্টেম্বর, ২০২৩ ১৮:৩৬:২৬

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ও নৌকার দলীয় প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর)  বিকেল ৫ টায় সরিষাবাড়ী আওয়ামী পরিবারের আয়োজনে এলিন ট্রেড সেন্টারের মাঠ প্রাঙ্গনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠন,নারীরাসহ প্রায় ৫ সহস্রাধিক নেতাকর্মীরা অংশ নেয়। 

কামরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালামের সভাপতিত্বে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  শাহীন মিয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও নৌকার মনোনয়ন প্রত্যাশী আনিছুর রহমান এলিন ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, কামরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান  মির্জাল, বন পরিবেশ বিষয়ক সম্পাদক ও ইউপি সদস্য মাসুদ রানা, কুদ্দুস মেম্বার প্রমুখ।  

এ সময় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোফাজ্জল হোসেন,  বীর মুক্তিযোদ্ধা মুসা মিয়া, বীর মুক্তিযোদ্ধা সাখাওয়াত আলী, সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক তাইফুল ইসলাম বাভুল, এলিনের সহ ধর্মিনী ফারহানা সুমা সহ স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠন এবং বিভিন্ন এলাকার শতাধিল মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।  

প্রধান অতিথি আনিছুর রহমান এলিন তার বক্তব্যে বলেন, আজকে বাংলাদেশ যেভাবে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে উন্নয়ন অগ্রগতি অগ্রযাত্রার মাধ্যমে ইতিমধ্যে ১৪ বছরের যে সফলতা পৃথিবীর অনেক ধনী রাষ্ট্র শেখ হাছিনার উন্নয়ন এর কাছে হার মেনেছেন। আমাদের পার্থী যতগুলাই থাকুক না কেন শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে তারপক্ষে আমরা ঝাপিয়ে পড়ব।

শামীম তালুকদারকে বলতে চাই, আমরা আওয়ামীলীগের প্রার্থীরা কিন্তু এক এবং অভিন্ন তেল কাটলে যেমন ভাগ হয়না আমাদের ভিতরেও কোনদিন ভাগ হবে না। আমাদের মধ্যে কোন দিধাদন্দ নাই। আমার নেত্রী যাকে নৌকা দিবেন তার পক্ষে আমরা অবস্থান নিয়ে নৌকার বিজয় সুনিশিত না করা পর্যন্ত আমরা ঘরে ফিরব না। এ ছাড়াও এলিন তার বক্তব্যে বর্তমান সরকারের উন্নয়নের কর্মকাণ্ড তুলে ধরেন।  

মন্তব্য ( ০)





  • company_logo