• সমগ্র বাংলা

যশোরে ফ্রি মেডিকেল ক্যাম্পে ওষুধ পেল ৭ শতাধিক প্রান্তিক মানুষ

  • সমগ্র বাংলা
  • ২৯ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:১২:১৯

ছবিঃ সিএনআই

যশোরঃ যশোরের মণিরামপুরে উজ্জীবন সমাজকল্যাণ সংস্থা ফ্রি মেডিকেল ক্যাম্প করেছে। বৃহস্পতিবার দুপুরে শুরু হওয়া মেডিকেল ক্যাম্পের কার্যক্রম রাত ৮ টা পর্যন্ত চলমান ছিলো।ক্যাম্পটি উদ্বোধন করেন উজ্জীবন সমাজকল্যাণ সংস্থার সভাপতি ডা. মোঃ আব্দুর রশীদ।

এই ফ্রি মেডিকেল ক্যাম্পে ৭৫০ এর অধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়। মেডিকেল ক্যাম্পে রোগী দেখেন অর্থোপেডিক সার্জারী ডা. মো. আব্দুর রশীদ, ডা. এস.এম. মাহবুবুর রহমান, গাইনী ডা. রুমানা পারভীন, মা ও শিশু ডা. অনন্যা। এছাড়াও এক ঝাঁক মেডিকেল টেকনোলজিস্টরা সুগার পরীক্ষা, ব্লাড প্রেসার পরীক্ষা, ব্লাড গ্রুপিং করা হয়।

এ সময় উজ্জীবন সমাজকল্যাণ সংস্থার অঙ্গ সংগঠন যশোর উজ্জীবন ব্লাড ফাউন্ডেশনের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী  কেক কেটে ও সক্রিয় স্বেচ্ছাসেবীদের সনদ প্রদান করার মধ্য দিয়ে উদযাপন করা হয়।

উজ্জীবন সমাজকল্যাণ সংস্থার সহ-সভাপতি অধ্যাপক মোঃ রুহুল কুদ্দুস বলেন, তারা প্রতি বছর এমন ফ্রি মেডিকেল ক্যাম্প আয়োজন করার চেষ্টা অব্যাহত রাখতে ইচ্ছুক। তারা প্রান্তিক পর্যায়ের মানুষদের জন্য ফ্রি চিকিৎসা করানোর ব্যবস্থা করবেন। এছাড়া তাদের সংগঠন শিক্ষা ও মানবকল্যাণে কাজ করে যাচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo