• প্রশাসন

কুড়িগ্রামে সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের মৃত্যুবার্ষিকী পালিত

  • প্রশাসন
  • ২৭ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:১৮:০৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে দেশবরেণ্য কবি, সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হকের ৭ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। অজস্র কবিতা ও কাজের অসাধারন  কবিতা রচনা করেছেন বাংলাদেশের প্রখ্যাত সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক। আজ তার ৭ম মৃত্যুবার্ষিকী দিবস।

জেলা প্রশাসন, জেলা পুলিশ সহ সর্বস্তরের নাগরিকদের শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে কথন ও কবির সমাধি নির্মাণ কজের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।এ সময় উপস্থিত ছিলেন জেলা মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মীর্জা মোঃ নাসির উদ্দীন, পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, প্রেসক্লাবের সভাপতি রাজু মোস্তাফিজ, বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, সাংবাদিক সফি খান, এড. আহসান হাবীব নিলু সহ বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক শিক্ষার্থী বৃন্দ।

কবির সমাধিস্থলে উপস্থিত সকলে গভীর শোক ও সমবেদনা এবং মাগফেরাত কামনা করেন।কুড়িগ্রামে ক্ষণজন্মা সাব্যসাচী এই লেখকের স্মৃতি রক্ষার্থে যে কোন রকমের সৃষ্টিশীল কর্মে কুড়িগ্রাম জেলা পুলিশের সর্বাত্মক সহায়তা থাকবে মর্মে আশ্বাস প্রদান করেন পুলিশ সুপার।

এছাড়াও জেলা পুলিশের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন ও কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ. কে. এম. ওহিদুন্নবী সহ অন্যান্য সদস্যবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo