• প্রশাসন

১৫ বার মানিকগ‌ঞ্জের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ সদর থানার ওসি আব্দুর রউফ সরকার

  • প্রশাসন
  • ২২ সেপ্টেম্বর, ২০২৩ ১১:১৮:৪৭

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধি :১৫ বারের মতো মানিকগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হ‌য়ে‌ছে মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান তার হাতে শ্রেষ্ঠ ওসি’র পুরস্কার হিসেবে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। 

জানা গেছে, মানিকগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা নিষ্পত্তি, গ্রেপ্তারি পরোয়ানা তামিল, মাদকদ্রব্য উদ্ধার, মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, ক্লুলেস মামলার আসামি গ্রেপ্তার, দ্রুত চার্জশিট প্রদান ও জনবান্ধব পুলিশিংয়ে বিশেষ অবদান রাখায় তিনি জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন। 

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এডমিনেষ্ট্রেশন অ্যান্ড ফাইন্যান্স) সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ কামরুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) নুরজাহান লাবনীসহ ৭ উপজেলার অফিসার ইনচার্জরা।

মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার বলেন, দায়িত্ব ও কর্তব্যের জায়গা থেকে আমি কোনো বিষয়েই বিন্দু পরিমাণ গাফিলতি করি না। পুরস্কারের আশায় নন দায়িত্ব বোধকেই সবসময় প্রাধান্য দিয়ে কাজ করে যাচ্ছি। তবে পুরস্কার পেলে তো উৎসাহ আরও বেড়ে যায়। ভালো কাজের মাত্রাও বেড়ে যায়। ভবিষ্যতেও দায়িত্ব এবং কর্তব্য নিষ্ঠার সঙ্গে পালন করে এর ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো।

উল্লেখ্য, মানিকগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার টাঙ্গাইল জেলার দেলদুয়ারের মো. রফিকুল ইসলামের ছেলে। তিনি মানিকগঞ্জ সদর থানায় গত ২০১৯ ইং সালে ইন্সপেক্টর (অপারেশন) হিসেবে যোগদান করেন। দায়িত্ব ও কর্তব্য নিষ্ঠার সঙ্গে পালন করার কারণে একই থানার ইন্সপেক্টর (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০২২ ইং সালের ১১ ফেব্রুয়ারি থেকে একই থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন। এ নিয়ে আব্দুর রউফ সরকার ২০২২ থেকে চলতি বছর পর্যন্ত মানিকগঞ্জ জেলার সর্বমোট ১৫ বারের মতো শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হলেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo