• শিক্ষা

আশুগঞ্জে শিক্ষার গুনগত মানোন্নয়নে অভিভাবক সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত

  • শিক্ষা
  • ১৮ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:৪৯:১২

ছবিঃ সিএনআই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ শিক্ষার সার্বিক মানোন্নয়নের উদ্দেশ্যে পরীক্ষার্থী ও অপেক্ষাকৃত দুর্বল শিক্ষার্থীদের জন্য গৃহিত পদক্ষেপ সমন্বয় ও বাস্তবায়নে জেলার আশুগঞ্জ উপজেলার চরচারতলা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ কাজী  আলহাজ্ব মোঃ মহিউদ্দিন মোল্লার উদ্যোগে শিক্ষক-অবিভাবকবৃন্দদের নিয়ে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১৮ সেপ্টেম্বর ) সকালে উপজেলার চরচারতলা ইসলামিয়া আলিম মাদরাসার সভা কক্ষে অনুষ্ঠিতব্য অভিভাবক সমাবেশের সভাপতিত্ব করেন, আশুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শ্যামল চন্দ্র বসাক।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হানিফ মুন্সী। তিনি অভিভাবক সমাবেশে অত্র মাদ্রাসার শিক্ষার্থীদের অভিভাবকের বিভিন্ন পরামর্শ ও সমস্যার কথা শুনেন।তিনি অভিভাবকের পরামর্শ ও অভিযোগ যাতে সহজে লাঘব করা যায় সে বিষয়ে ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন।

তিনি আরও বলেন,শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে গুরুত্ব প্রদানের জন্য অভিভাবকদের ও অগ্রনী ভূমিকা পালন করতে হবে। মাদ্রাসার নাম করে শিক্ষার্থীরা বাড়ি থেকে বের হয়ে এসে ক্লাস ফাকি দিচ্ছে, সময়মত বাড়ি ফিরছে কিনা, সেদিকে খোঁজ রাখতে হবে। এছাড়া কিছুদিন পরপর শিক্ষার্থীর বিষয়ে মাদ্রাসা কর্তৃপক্ষের সাথে অভিভাবকদের খোঁজ-খবর নেওয়ার জন্য আহবান জানান তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. শওকত আকবর খাঁন, মাদ্রাসা ম্যানেজিং কমিটির বিদ্যোৎসাহী সদস্য মো. ফরিদ উদ্দিন, হাজী মো. জাকির হোসেন,হাজী সাইদুর রহমান,অভিভাবক সদস্য মতিউর রহমান সরকার প্রমুখ। এছাড়া অভিভাবক সমাবেশে অত্র মাদ্রাসার  শিক্ষকবৃন্দ ও প্রায় দুই শতাধিক অভিভাবক উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo