• প্রশাসন

রাঙামাটি রিজয়নের উদ্যোগে অসহায় দুস্থদের সহায়তা প্রদান

  • প্রশাসন
  • ১১ সেপ্টেম্বর, ২০২৩ ১২:২৮:৫০

ছবিঃ সিএনআই

রাঙামাটি প্রতিনিধি: রাঙামাটি রিজিয়নের উদ্যোগে স্থানীয় বন্যা দূর্গত/পাহাড় ধসে ক্ষতিগ্রস্তদের মাঝে বিশেষ সহায়তা ও দুস্থ জনসাধারণ’কে সেলাই মেশিন, টিন এবং আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। সকালে রাঙামাটি রিজিয়ন মাঠে অসহায় বন্যা দূর্গত/পাহাড় ধসে ক্ষতিগ্রস্ত এবং দুস্থ মাঝে রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি এই বিশেষ ত্রান সহায়তা প্রদান করেন।

এসময়, আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ০২টি সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য ০৭ বান ঢেউ টিন এবং চিকিৎসার জন্য এক লক্ষ টাকা মানবিক সহায়তার নিমিত্তে আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, যে কোন দূর্যোগপূর্ণ মুহুর্তে সেনাবাহিনী সার্বক্ষনিক জনগণের পাশে থাকতে বদ্ধপরিকর। এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন নিশ্চিতকরণের লক্ষ্যে কাজ করতে এবং দূর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যাণার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা দৃঢ়ু প্রতিজ্ঞ। এধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে আশা ব্যক্ত করেন।

মন্তব্য ( ০)





  • company_logo