• প্রশাসন

জামালপুরে বঙ্গবন্ধুর ম্যুরাল 'অবিনশ্বর পিতা' উদ্বোধন

  • প্রশাসন
  • ১০ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:৩১:১১

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: জামালপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল 'অবিনশ্বর পিতা' উদ্বোধন, মাসিক পুলিশ বুলেটিনের মোড়ক উন্মোচন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১০ সেপ্টেম্বর) বিকেল ৫টায় পুলিশ লাইন্সে স্থাপিত বঙ্গবন্ধুর এই ম্যুরাল উদ্বোধন ও বুলেটিনের মোড়ক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি। 

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএমের সভাপতিত্বে অনুষ্ঠিত এক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা প্রশাসক ইমরান আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. মুহাম্মদ বাকী বিল্লাহ, সহ-সভাপতি ফারুক আহাম্মেদ চৌধুরী, সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সদর আসনের এমপি প্রকৌশলী মো. মোজাফফর হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমাণ্ডার সুজায়াত আলী ফকির, জামালপুর অনলাইন জার্নালিস্ট নেটওয়ার্কের সভাপতি জাহাঙ্গীর সেলিম, জেলা প্রেসক্লাবের সভাপতি এমএ জলিল প্রমুখ।

জেলা পুলিশ আয়োজিত আলোচনা সভায় 'অবিনশ্বর পিতা' ম্যুরালের ভুয়সী প্রশংসা করে প্রধান অতিথি মির্জা আজম এমপি বলেন, বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনিদের জিয়াউর রহমান বিদেশে পাঠিয়েছেন। তাদেরকে বিভিন্ন দূতাবাসে পদস্থ জায়গায় চাকরি দিয়েছেন। শুধু তাই নয়, বঙ্গবন্ধুকে হত্যা যারা করেছে তাদেরকে নানাভাবে পুরস্কৃত করা হয়েছে। 

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু যে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখেছেন ১৫ বছরে রাষ্ট্রীয় ক্ষমতায় থেকে তা বাস্তবায়নের চেষ্টা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী নির্বাচনে নৌকা প্রতীক যদি জয়যুক্ত না হয় তবে দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা আর থাকবে না।

 

মন্তব্য ( ০)





  • company_logo