• সমগ্র বাংলা

রাজারহাটে বীর মুক্তিযোদ্ধা আঃ ছালাম চাষীর ইন্তেকাল

  • সমগ্র বাংলা
  • ০৭ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:৫৯:১০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের   রাজারহাটে উপজেলা  আওয়ামী লীগের সাবেক সভাপতি ও রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আঃ ছালাম চাষী বুধবার রাত  সোয়া ১১টায় তার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। (ইন্নানিল্লাহি----রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে জঠিল রোগে অসুস্থ ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৩ছেলে ও  ১মেয়ে, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব, অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের জানাজা বৃহস্পতিবার দুপুরে রাজারহাট পাইলট উচ্চবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এ সময় উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন বীর মুক্তিযোদ্ধার কফিনে গার্ড অব অনার করেন। পরে পারিবারিক কবর স্থানে তার দাফন সম্পন্ন হয়। আওয়ামী লীগের সাবেক সভাপতির মৃত্যুতে কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান এবং সাবেক এমপি আলহাজ্ব মোঃ জাফর আলী, সাধারন সম্পাদক আমান উদ্দিন আহম্মেদ মঞ্জু, উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিতদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবুল কালাম আজাদ, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রজব আলী, প্রেসক্লাব রাজারহাটের সভাপতি এসএ বাবলু, সহ জেলা ও উপজেলার বিভিন্ন রাজনৈতিক, উপজেলা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, সামাজিক ও সাংষ্কৃতিক নেতৃবৃন্দ মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo