• সমগ্র বাংলা

অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রান গেল সাতকানিয়ার একব্যবসায়ী

  • সমগ্র বাংলা
  • ০৭ সেপ্টেম্বর, ২০২৩ ১৫:২১:২৪

ছবিঃ সংগৃহীত

সাতকানিয়া প্রতিনিধিঃ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ হারিয়েছেন আব্দুল হান্নান (৩৮) নামে এক ব্যবসায়ী। তিনি সাতকানিয়া পৌরসভার ৬নং ওয়ার্ডের চরপাড়া এলাকার শামসুল ইসলামের ছেলে। আব্দুল হান্নান চকরিয়ার চিরিংগা বাজারে আনোয়ার শপিংয়ে জুতার ব্যবসা করতেন। বুধবার (৬ সেপ্টেম্বর) বিকেলে চট্টগ্রামের বেসরকারি পার্ক ভিউ হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বুধবার (৩০ আগস্ট) দুপুরে সাতকানিয়ার কেরানিহাট থেকে বাসে করে চকরিয়ায় যাওয়ার পথে অজ্ঞানপার্টির খপ্পরে পড়েন আব্দুল হান্নান। তখন চকরিয়ার বাস স্টেশনে অজ্ঞান অবস্থায় পেয়ে হান্নানকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়। পরে নগরীর বেসরকারি পার্ক ভিউ হসপিটালে স্থানান্তর করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়।পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার (৩০ আগস্ট) দুপুরে হান্নান কেরানিহাট থেকে ঈগল বাসে করে চকরিয়ায় যাওয়ার পথে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে। অজ্ঞান পার্টির সদস্যরা তাকে কৌশলে এলার্জির ওষুধ বলে চেতনানাশক ওষুধ সেবন করায়।

এসময় তাঁর কাছ থেকে টাকাসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়। পরে অজ্ঞান অবস্থায় লোকজন তাকে দেখতে পেয়ে ইউনিক নামের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে তার মৃত্যু হয়।সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইয়াসির আরাফাত বলেন, এ বিষয়ে কেউ পুলিশকে অভিযোগ দেনি তবে এ ব্যাপারে খোঁজখবর নেওয়া হবে।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo