• সমগ্র বাংলা
  • লিড নিউজ

কুড়িগ্রামে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০৬ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:২০:০৪

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে কুড়িগ্রাম জেলা সদর সহ উপজেলা সমূহে আলোচনা সভা ও শোভাযাত্রা অনুষ্ঠানে কুড়িগ্রাম জেলা পুলিশ কয়েক স্তরের নিরাপত্তা প্রদান করেন। 

কুড়িগ্রামে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট ও বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ আয়োজনে সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব জন্মাষ্টমী উপলক্ষে আলোচনা সভা ও শোভাযাত্রাটি কেন্দ্রীয় কালী মন্দির থেকে শুরু হয়ে জাহাজঘর মোড় হয়ে সবুজপাড়া রোড হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিণ করে কালী মন্দিরে গিয়ে শেষ হয়।

আলোচনা সভা ও শোভাযাত্রায় প্রদীপ প্রজ্জ্বল করে সূচনা করেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কুড়িগ্রামের সভাপতি রবি বোস। সভায় উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, পৌর মেয়র মোঃ কাজিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার একেএম ওহিদুন্নবী, সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম,হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট, কুড়িগ্রামের সহকারী প্রকল্প পরিচালক মেঘলা চৌধুরী, সাধারন সম্পাদক হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ অলক সরকার,সাধারণ সম্পাদক পূজা উদযাপন কমিটি দুলাল কর্মকার, সহ-সভাপতি পূজা উদযাপন কমিটি অসীম কুমার সরকার, সহ-সভাপতি, হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ সুবল ঘোষ, সহ- সাংগঠনিক সম্পাদক হিন্দু,বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদ সুভাষ চন্দ্র সরকার সহ সনাতন হিন্দুধর্মাবলাম্বী ভক্ত-অনুরাগীবৃন্দ।

মন্তব্য ( ০)





  • company_logo