• শিক্ষা

কাব শিশুদের প্রাণোচ্ছল অংশগ্রহনে আশুগঞ্জে কাব হলিডে উদযাপিত

  • শিক্ষা
  • ০৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৪:২৫:০৫

ছবিঃ সিএনআই

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে বাংলাদেশ স্কাউটস কাব হলিডে উদযাপিত হয়েছে। সোমবার (৪ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও বাংলাদেশ স্কাউটস উপজেলা শাখার আয়োজনে স্থানীয় সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে কাব শিশুদের প্রাণোচ্ছল অংশগ্রহনের মধ্য দিয়ে এ কাব হলিডে উদযাপিত হয়। উপজেলার ৪৯টি প্রাথমিক বিদ্যালয়ের ৩ শত কাব শিশু ও কাব লিডাররা এতে অংশ নিয়ে দিনব্যাপি নানা বর্ণাঢ্য কার্যক্রমের মাধ্যমে উল্লাসে মেতে উঠে।

আশুগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হানিফ মুন্সী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাব হলিডে’র শুভ উদ্বোধন করেন। উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা স্কাউটস এর সভাপতি শ্যামল চন্দ্র বসাকের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা শিক্ষা অফিসার এ এইচ এম শাহরিয়ার রসুল, আশুগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক প্রমুখ।

স্কাউটস লিডার সোহরাব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন উপজেলা স্কাউটস এর সাধারণ সম্পাদক ও হাজী আব্দুল কুদ্দুছ কারিগরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির হোসেন এবং ধন্যবাদ জ্ঞাপন করেন স্কাউট কমিশনার রুবি জাহান খন্দকার। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তারা স্কাউটিং পদ্ধতিতে হাতে কলমে ও আনন্দঘন পরিবেশে কাব শিশুদের শারিরিক, মানসিক ও আধ্যাতিক বিকাশ সাধন এবং সৎ, চরিত্রবান, দক্ষ ও সুনাগরিক হিসেবে গড়ে তোলার উপর গুরুত্বারোপ করেন।

মন্তব্য ( ০)





  • company_logo