• প্রশাসন

কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় রংপুর রেঞ্জ ডিআইজি

  • প্রশাসন
  • ২৯ আগস্ট, ২০২৩ ১৯:১৬:১০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম, পিপিএম। মঙ্গলবার(২৯ আগস্ট) সকালে পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিলশেডে বিশেষ কল্যান সভায় আরো উপস্থিত ছিলেন পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী, অতিরিক্ত পুলিশ সুপার সিআইডি মোঃ আরমান হোসেন, ভূরুঙ্গামারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ মোর্শেদুল হাসান, পিপিএম, সহকারী পুলিশ সুপার (স্টাফ অফিসার টু ডিআইজি) রংপুর রেঞ্জ রাফে সাদমান হুসাইন মোঃ আদেল, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ আখতারুজ্জামান, সকল থানা/ইউনিট ইনচার্জ সহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ।

বিশেষ এই কল্যাণ সভায় রেঞ্জ ডিআইজি জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীলদের সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত স্মার্ট বাংলাদেশের স্মার্ট পুলিশ গঠনে বিভিন্ন পর্যায়ের পুলিশ সদস্যদের কাছে উদ্ভাবনী সৃজনশীল ধারনা ও প্রস্তাবনা সমূহ শুনেন এবং কার্যকরী ব্যবস্থা ও সদাশয় সরকারের যথাযথ কর্তৃপক্ষের সাথে পত্রালাপের বিষয়ে অবগত করেন।  এবং আগত সময়ের যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় আগের থেকে আরো বেগবান হয়ে কাজ করার জন্য সকল ইউনিট ইনচার্জদের প্রেরণা ও প্রেষণা প্রদান করেন ডিআইজি।

জাতির পিতার আদর্শে অনুপ্রাণিত হয়ে প্রধানমন্ত্রীর উন্নয়ন প্রক্রিয়াকে টেকসই করতে টেকসই নিরাপত্তা ও স্থিতিশীলতার জন্য ব্যক্তিস্বার্থের উপরে উঠে দেশসেবার জন্য দূর্বার পুলিশিং করার নির্দেশনাও প্রদান করেন ডিআইজি। কল্যান সভা শেষে পুলিশ লাইন্সে 'সবুজ করি কুড়িগ্রাম' কর্মসূচির অংশ হিসেবে ফলজ বৃক্ষরোপণ করেন এবং পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে কুড়িগ্রাম জেলা পুলিশের সকল ইউনিট ইনচার্জদের উপস্থিতিতে বিশেষ আইন-শৃঙ্খলা ও অপরাধ পর্যালোচনা সভায় কুড়িগ্রাম জেলার সার্বিক আইন শৃঙ্খলা ও গুরুত্বপূর্ণ মামলার বিষয়ে আলোচনা করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo