• সমগ্র বাংলা

জামালপুরে ডেঙ্গু প্রতিরোধে নারী এমপি হোসনে আরার মশারি বিতরন

  • সমগ্র বাংলা
  • ২৭ আগস্ট, ২০২৩ ১৯:১২:১২

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধি: জামালপুরে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে হত দরিদ্রদের মাঝে খাবার ও মশারি বিতরন করেছেন জামালপুর- শেরপুর সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য হোসনে আরা। রবিবার (২৭ আগস্ট) দুপুরে ইসলামপুরের পোদ্দার পাড়া এলাকায় হোসনে আরা এমপির বাস ভবনের সামনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে হোসনে আরা এমপির ব্যাক্তিগত তহবিল থেকে উপজেলার দুই হাজার বাসিন্দাদের মাঝে দুপুরের খাবার ও মশারি বিতরন করা হয়।

মশারি নিতে আসা হাজেরা বেগম বলেন- "মশারিটা পেয়ে আমাদের খুব উপকার হলে। অনেক জনপ্রতিনিধি আছে যারা আমাদের খোজ খবর নেয় না। কিন্তু মহিলা এমপি মাঝে মধ্যেই আমাদের দান করে। তিনি আমাদের খুব উপকার করেন। মশারি ও খাবার নিতে আসা বছিরন বেগম বলেন- "এখনতো চারিদিকে ডেঙ্গু। যখন অন্যরা বসে আছে। তখন হোসনে আরা এমপি আমাদের মশারি বিতরন করেছে।

এতে আমাদের অনেক উপকার হয়েছে। এটা ব্যবহার করে আমরা ডেঙ্গু প্রতিরোধ করতে পারবো। অনুষ্ঠানে এমপি হোসনে আরা বলেন-" ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার অন্যতম চক্রান্তকারী জিয়াউর রহমান। এই চক্রান্তকারীদের বিচারের আওতায় আনতে হবে। সামনে সংসদ নির্বাচন।

এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি- জামায়াত আবারো চক্রান্ত শুরু করেছে। ভোটের মাধ্যমে তাদের জবাব দিতে হবে। এমপি হোসনে আরা বলেন-"মাননীয় প্রধানমন্ত্রর শেখ হাসিনার নির্দেশে আমি ইসলামপুরবাসীর পাশে আছি। সকলকে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সহযোগিতা করে যাচ্ছি।"

 

 

মন্তব্য ( ০)





  • company_logo