• সমগ্র বাংলা

চাটমোহরে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ

  • সমগ্র বাংলা
  • ২৬ আগস্ট, ২০২৩ ১৭:১৪:১৫

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ শোকাবহ আগস্ট মাস উপলক্ষে পাবনার চাটমোহরে দুঃস্থ ও অসহায় প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক প্রদত্ত হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। শনিবার (২৬ আগস্ট) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই হুইল চেয়ার বিতরণ করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব মো. মকবুল হোসেন এমপি। 

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী কমিশনার (ভূমি) মোছা. তানজিনা খাতুনের সভাপতিত্বে ও যুব উন্নয়ন কর্মকর্তা মো. আব্দুল হালিমের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস এম নজরুল ইসলাম, পাশ্বর্ডাঙ্গা ইউপি চেয়ারম্যান মো. আজাহার আলী, চাটমোহর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নাজিম উদ্দিন মিয়া, পাবনা জেলা পরিষদ সদস্য আফিয়া পারভীন আঁখি, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফিরোজা পারভীন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল প্রমূখ।

দোয়া পরিচালনা করেন মওলানা মো. আঃ লতিফ। অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, সরকারি কর্মকর্তা, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠণের নেতৃবৃন্দ, সাংবাদিক ও সুধিজন উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo