• সমগ্র বাংলা

টাঙ্গাইলের রোগীবান্ধব চিকিৎসক এম এ হালিমের ইন্তেকাল

  • সমগ্র বাংলা
  • ২৬ আগস্ট, ২০২৩ ১৭:১১:২৫

ছবিঃ সিএনআই

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইল পৌর এলাকার কলেজ পাড়া নিবাসী রোগীবান্ধব চিকিৎসক, সমাজ সেবক ও শিক্ষানুরাগী এম এ হালিম ইন্তেকাল করেছেন। অনেকেই বলছেন, রোগ নির্নয়ের জন্য অকারণে ক্লিনিকে টেষ্ট না করিয়ে, হাতের পালস গুনে চোখ আর জিভ দেখে রোগ নির্নয়কারী চিকিৎসকগন ছিলেন তিনি। 

তিনি শুক্রবার ( ২৫ আগস্ট) রাত ১০টায় ছোট মেয়ের ঢাকাস্থ বসুন্ধরার বাসভবনে বার্ধক্য জনিত কারনে মৃত্যু বরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৯৭ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, পাঁচ কণ্যা, নাতি-নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার বড় ছেলে মোঃ সাইফুর রহমান খোকন দৈনিক দেশ রূপান্তর পত্রিকার ক্রীড়া বিভাগের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। ডা: হালিমের প্রথম নামাজে জানাযা শনিবার (২৬ আগষ্ট ) সকাল ১০টায় পৌর শহরের কলেজ পাড়া পানির ট্যাংক মসজিদে ও বাদ যোহর করটিয়া ইউনিয়নের খুদিরামপুর জামে মসজিদ মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাকে খুদিরামপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে টাংগাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের সংসদ সদস্য আতাউর রহমান খান, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট মামুনুর রশীদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক মেয়র জামিলুর রহমান মি‌রন, জেলা বিএনপির সাবেক সভাপতি হামিদুল হক মোহন, করটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামান চৌধুরী মজনু গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। 

 

মন্তব্য ( ০)





  • company_logo