• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় নিখোঁজের ২১দিন পর ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৪ আগস্ট, ২০২৩ ১৯:২৮:৪৫

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ায় নিখোঁজের ২১ দিন পর নাজির আহমেদ হিরু নামে এক ইজিবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার টাউন হল লেনের একটি পরিত্যক্ত আমবাগানে মাটি খুঁড়ে তার মরদেহ উদ্ধার করা হয়। হিরু কুষ্টিয়া শহরতলীর জগতি উত্তরপাড়া এলাকার বাসিন্দা।

পুলিশ ও হিরুর পরিবার জানিয়েছে জগতি উত্তরপাড়া এলাকার বশির আহমেদের ছেলে হিরু গত আগস্ট নিখোঁজ হন। ঘটনার পর থেকেই হিরুর পরিবার তার সন্ধানে জেলার বিভিন্ন এলাকায় খোঁজাখুঁজি করতে থাকে। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরিও করা হয়।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি দে জানান, বৃহস্পতিবার পুলিশ ওই ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যমতে বুধবার অন্য একটি মামলায় মিরপুর থানায় গ্রেপ্তারকৃত অপর এক আসামীর দেয়া তথ্যে বৃহস্পতিবার বিকেলে কুষ্টিয়া শহরের পূর্বমজমপুর এলাকার মোজাফ্ধসঢ়;ফর হোসেনের একটি পরিত্যক্ত আমবাগানের মাটি খুঁজে তার মরদেহ উদ্ধার করা হয়। পলাশ কান্তি দে আরো জানান ঠিক কি কারনে হিরু নামে ওই ইজিবাইক চালককে খুন করা হয়েছে তা নিশ্চিত করা না গেলেও মুল কারন উদঘাটনে চেষ্টা করা হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo