• প্রশাসন

জাতীয় শোক দিবস নিয়ে টিডিএসে আলোচনা সভা অনুষ্ঠিত 

  • প্রশাসন
  • ২৪ আগস্ট, ২০২৩ ১৩:৪৩:১৬

ছবিঃ সিএনআই

নিজস্ব প্রতিবেদকঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাঁর স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও আলোচনা সভা আয়োজন করেছে পুলিশের ট্রাফিক ড্রাইভিং স্কুল।  ২৪ আগস্ট(বৃহস্পতিবার) সকাল ১১টায় ট্রাফিক ড্রাইভিং স্কুলের ২৪তম ট্রাফিক সার্জেন্ট নবায়ন কোর্সের প্রশিক্ষণার্থীদের নিয়ে ১ মিনিট নিরবতা পালনের মাধ্যমে দেশের স্বাধীনতার মহান স্থপতির প্রতি এই শ্রদ্ধা নিবেদন করা হয়। সে সময় ১৯৭৫ সালের ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

মূল আলোচনা সভায় প্রবন্ধ উপস্থাপন করেন বঙ্গবন্ধুকে নিয়ে নানা গবেষনা কাজে নিয়োজিত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম। তিনি এই আলোচনা সভায় জাতির পিতা বঙ্গবন্ধুর জীবনের উপর তাঁর প্রবন্ধ প্রশিক্ষণার্থী সার্জেন্টদের কাছে তুলে ধরেন। পুলিশ সুপার হালিম বলেন,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মানেই মুক্তি। এই মুক্তি হলো অর্থনৈতিক স্বাবলম্বী, স্মার্ট বাংলাদেশ গড়ার পথে অগ্রসর হওয়া। 
তিনি সিএনআই নিউজকে বলেন, ট্রাফিক ড্রাইভিং স্কুলে প্রশিক্ষণার্থীদের মাঝে বঙ্গবন্ধুর চেতনা ছড়িয়ে দিতেই এই আলোচনা সভার আয়োজন এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আমরা পুলিশরাও অংশীজন হয়ে কাজ করব। 

এই সময় ট্রাফিক ড্রাইভিং স্কুলের সকল অফিসার ও ইন্সট্রাকটরবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo