• সমগ্র বাংলা

কুষ্টিয়ায় জিকের খাল থেকে অজ্ঞাত বৃদ্ধ ও আইনজীবীর বাসা থেকে তরুণীর মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৩ আগস্ট, ২০২৩ ১৭:১২:৪৭

প্রতীকী ছবি

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া শহরতলীর মোল্লাতেঘড়িয়া এলাকার জিকের খাল থেকে অজ্ঞাত (৬০) এক বৃদ্ধ’র মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে জিকে খালে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে কুষ্টিয়া মডেল থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান জানান, সকালে মোল্লাতেঘড়িয়া এলাকার জিকে খালে মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারনা করা হচ্ছে পানির ¯্রােতে অন্য কোন জয়গা থেকে মরদেহটি ভেসে এসেছে। ওসি আরো জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে তাই প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। নিহত ব্যাক্তির নাম পরিচয় এখনো পাওয়া যায়নি।

অন্যদিকে, গতকাল রাতে কুষ্টিয়া শহরের মজমপুর এলাকায় আইনজীবী মাহমুদুল হাসান ওরফে সুমনের ভাড়া বাসা থেকে জান্নাতুল ফেরদৌস ওরফে তুলি (২০) নামের এক তরুণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে কুষ্টিয়া জিলা স্কুলের সামনের মফিজ উদ্দীন লেনের একটি পাঁচতলা বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানার পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত তুলি শহরতলীর মোল্লাতেঘরিয়া এলাকায় ওহিদুল মোল্লার মেয়ে। তিনি কুষ্টিয়া নার্সিং ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। নিহতের মা শরিফা খাতুনের দাবী, তার মেয়ে আত্মহত্যা করেনি
তাকে মেরে ফেলা হয়েছে। আমি এর বিচার চাই।

ঘটনার পর থেকে ওই আইনজীবী মাহমুদুল হাসান পলাতক রয়েছেন। তাঁর স্ত্রীকেও পাওয়া যায়নি। মাহমুদুল হাসানের মোবাইল ফোনও বন্ধ রয়েছে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান বলেন, মাহমুদুল হাসান কুষ্টিয়া জজ কোর্টের আইনজীবী।

তাঁর ভাড়া বাসার একটি কক্ষের দরজা ভেঙে জান্নাতুল ফেরদৌস ওরফে তুলি নামের এক তরুনীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। তবে সেখানে আইনজীবীকে পাওয়া যায়নি। এটা আত্মহত্যা নাকি অন্য কিছু, সেটা তদন্ত করা হচ্ছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo