• সমগ্র বাংলা

মাগুরায় শিক্ষা বিভাগের কর্মকর্তা এবং শিক্ষকদের নিয়ে জেলা প্রশাসক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ২২ আগস্ট, ২০২৩ ২৩:১৬:০১

ছবিঃ সিএনআই

মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় মানসম্মত প্রাথমিক শিক্ষা বাস্তবায়নে শিক্ষা বিভাগের কর্মকর্তা এবং শিক্ষকদের নিয়ে জেলা প্রশাসক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মাগুরা জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের সহযোগিতায় মঙ্গলবার (২২ই আগষ্ট) সকাল ১০ টায় মাগুরা আসাদুজ্জামান মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রশাসক মোহাম্মদ আবু নাসের বেগ। 

সভাপতির বক্তব্যে জেলা প্রসাশক মোহাম্মদ আবু নাসের বেগ শিক্ষক ও কর্মকর্তাদের উদ্দেশ্য বলেন, শিশুদের মানসম্মত শিক্ষা নিশ্চিত করা প্রত্যেক শিক্ষকের নৈতিক দায়িত্ব। শিশুদেরকে মানসম্মত শিক্ষায় শিক্ষিত করলে এটার ফল আমরা পরবর্তীতে পাবো। এ বিষয়ে তিনি কর্মকর্তাদের বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ রোকুনুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এ এস এম সিরাজুদ্দোহা,  জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আলমগীর কবির। মাগুরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তারিফুল হাসান, শালিখা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইয়াসমিন মনিরা, শ্রীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার, সহকারী কমিশনার ভূমি মহম্মদপুর বাসুদেব মালো।

সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ কামাল হোসেন, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট অভি দাস এবং আসলাম সরোয়ার প্রমূখ। অনুষ্ঠানের স্বাগত বক্তব্য প্রদান করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এএসএম সিরাজুদ্দোহা। অনুষ্ঠানে ৫০৩ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন। পরে জেলা প্রশাসক প্রত্যেক শিক্ষক এর সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের কাছ থেকে বিভিন্ন কথা শোনেন।

মন্তব্য ( ০)





  • company_logo