• শিক্ষা

কুড়িগ্রামে পরীক্ষা কেন্দ্র পরিদর্শনে ডিসি ও এসপি

  • শিক্ষা
  • ১৭ আগস্ট, ২০২৩ ১৯:৫৭:৫৬

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ শুরু হওয়া এইচএসসি পরীক্ষার সুন্দর ব্যবস্থাপনার সার্থে, পরীক্ষার্থীদের সুবিধার্থে ও মানবিক পরীক্ষা পরিবেশ নিশ্চিত করণার্থে জেলা পুলিশের সকল অফিসারবৃন্দ সম্মিলিতভাবে জেলা প্রশাসনের সাথে, পরীক্ষা ব্যবস্থাপনা কমিটির সাথে নিবিড়ভাবে তদারকী ও সব ধরনের সিকিউরিটি সার্ভেইলেন্স অব্যাহত রেখেছে। সেই গতিশীলতায় আজ ১৭ আগস্ট জেলার সকল সিনিয়র পুলিশ অফিসার বৃন্দ, থানার অফিসার ইনচার্জবৃন্দ, সাব-ইন্সপেক্টরবৃন্দ, স্ট্যাটিক,  টহল, পেট্রোল, ট্রাফিক ব্যবস্থাপনা তদারকী করেছে।

কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ ও পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম কুড়িগ্রাম সদরের বেশ কিছু পরীক্ষাকেন্দ্র পরিদর্শন করেন, কেন্দ্র সচিবদের সাথে কথা বলেন, আরোপিত বিধিনিষেধ প্রতিপালনের জন্য প্রেরনা ও প্রেষণা অব্যাহতভাবে প্রদান করেন। একইসাথে অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন ভূরুঙ্গামারী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সাজ্জাদ হোসেন নাগেশ্বরীতে।

অতিরিক্ত পুলিশ সুপার উলিপুর সার্কেল মোহাম্মদ মহিবুল ইসলাম উলিপুর ও চিলমারীতে, অতিরিক্ত পুলিশ সুপার কুড়িগ্রাম সার্কেল এম.কে.এম. ওহিদুন্নবী  কুড়িগ্রাম সদরে, সহকারী পুলিশ সুপার সুমন রেজা নাগেশ্বরী, ফুলবাড়ী, রাজিবপুরের পরীক্ষাকেন্দ্রগুলো পরিদর্শন অব্যাহত রেখেছে। অন্যদিকে সকল উপজেলা নির্বাহী অফিসার বৃন্দ ও অফিসার ইনচার্জ বৃন্দ সম্মিলিতভাবে উপজেলা, থানা কেন্দ্রিক পরীক্ষাকেন্দ্র গুলো পরিদর্শন করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo