• প্রশাসন

রাঙ্গামাটিতে সেনাবাহিনী কর্তৃক সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান

  • প্রশাসন
  • ২৬ জুলাই, ২০২৩ ১৮:০৭:৩১

ছবিঃ সংগৃহীত

রাঙামাটি প্রতিনিধিঃ রাঙামাটি সেনা রিজিয়নের উদ্যোগে স্থানীয় দুঃস্থ জনসাধারণের মাঝে সেলাই মেশিন ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। ২৬ জুলাই সকালে রাঙ্গামাটি রিজিয়নের আওতাধীন অসহায় দুঃস্থ পাহাড়ী-বাঙালিদের মাঝে এই অনুদান প্রদান করা হয়। এতে অসহায় ও দুঃস্থ পরিবারের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২টি সেলাই মেশিন, ঘর মেরামতের জন্য ২ বান ঢেউ টিন এবং চিকিৎসার জন্য ৮১ হাজার টাকা মানবিক সহায়তার নিমিত্তে আর্থিক অনুদান প্রদান করেন।

রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন, এনডিসি, পিএসসি এসব সহায়তা তুলে দেন। এ সময় রিজিয়ন কমান্ডার বলেন, বাংলাদেশ সেনাবাহিনী জাতী, বর্ণ, ধর্ম নির্বিশেষে জাতী, উপজাতী ভেদাভেদ ভুলে গিয়ে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছে।

এরই ধারাবাহিকতায় আজকের আমাদের এই ক্ষুদ্র চেষ্টা। এ ধরনের সেবামূলক কার্যক্রমে রাঙ্গামাটি রিজিয়ন তার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে শান্তি, ও উন্নয়ন নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করতে এবং দুর্গম এই পাহাড়ী এলাকার জনসাধারণের কল্যানার্থে সকল কার্যক্রমে সকলের পাশে থাকতে সর্বদা বদ্ধপরিকর। এ ধরণের সেবামূলক কার্যক্রম ভবিষ্যতে ও অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo