• প্রশাসন

পঞ্চগড়ে ডেঙ্গু প্রতিরোধে পুলিশের মশক নিধন কর্মসূচি

  • প্রশাসন
  • ২৫ জুলাই, ২০২৩ ২১:১৫:০৩

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধি: নিজ আঙ্গিনা পরিষ্কার করি"আবাসমুক্ত দেশ গড়ি" এই প্রতিপাদ্যকে সামনে রেখে  ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব রোধে পঞ্চগড় জেলা পুলিশের উদ্যােগে মশক নিধন কর্মসূচি শুরু হয়েছে। মঙ্গলবার (২৫  জুলাই) দুপুরে পুলিশ লাইন্সে পরিষ্কার পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা এর দিক নির্দেশনা অনুযায়ী পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের নিয়ে পুলিশ লাইন্স ব্যারাক, নর্দমা, কোয়ার্টার এরিয়াসহ বিভিন্ন এলাকা পরিষ্কার পরিচ্ছন্নতার কার্যক্রম শুরু করেন।এসময় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন, ডেঙ্গু রোগের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে পুলিশ হেডকোয়ার্টার্স এর নির্দেশনা মোতাবেক একজন সরকারি কর্মচারী হিসেবে।

একজন পুলিশ সদস্য হিসেবে পঞ্চগড় জেলায় যেন ডেঙ্গুর বিস্তার না ঘটে, এডিস মশার বিস্তার না ঘটে সে জন্য পুলিশ লাইনসহ থানা এবং সকল ইউনিট গুলোতে জেলা পুলিশের সদস্যরা সে বিষয়ে পরিস্কার পরিচ্ছন্নতার জন্য কাজ করে যাচ্ছে। এছাড়াও বর্ষা মৌসুমে ডেঙ্গু প্রতিরোধে জেলা পুলিশের এই কার্যক্রম অব্যাহত থাকবে এবং সেই সাথে সকলকে তাদের নিজ নিজ বাসা বাড়ির আশ পাশের এলাকাকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখার আহ্বান জানান।

মন্তব্য ( ০)





  • company_logo