• প্রশাসন

মাদক ছাড়বে, নয়ত নীলফামারী ছাড়বে নীলফামারী পুলিশ সুপার

  • প্রশাসন
  • ১৫ জুলাই, ২০২৩ ১৮:০৩:৫২

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী নবাগত পুলিশ সুপার গোলাম সবুর বলেছেন, মাদকের প্রতি আমাদের জিরো টর্লারেন্স। মাদক এ জেলায় থাকবেনা। মাদক ব্যবসায়ী বা মাদকের জরিত যারা তারা মাদক ছাড়বে, নয়ত নীলফামারী ছাড়বে। এজেলায় মাদকের কোন স্থান নাই। শনিবার(১৫ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এসব কথা বলেন তিনি।

পুলিশ সুপার গোলাম সবুর আরও বলেন, জেলায় রাস্তায় যানবাহনে চাঁদাবাজিসহ কোন স্থানে চাঁদাবাজি হলেই গ্রেফতার করা হবে। চাঁদাবাজি করলে সে যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে। তিনি বলেন, নীলফামারীতে সড়ক নিরাপদ করতে স্থানীয় প্রশাসনের সাথে কথা বলে ফুটপাত দখলমুক্ত করা হবে। এছাড়াও জুয়া, মাদক ও সব ধরনের সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে আমাদের অবস্থান থাকবে একদম কঠোর।

এসময় তিনি সাংবাদিকসহ সকল শ্রেনীর মানুষের সহযোগিতা আশা করেন। মত বিনিময়ে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ( ক্রাইম এন্ড অবস্) মোঃ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (নীলফামারী-জলঢাকা সার্কেল) মোঃ মোস্তফা মঞ্জুর (পিপিএম সেবা), ডিআইও ওয়ান আব্দুর রাজ্জাক।

নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, ডিবি ওসি রওশন কবীর, জেলা প্রেস ক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, সিএনআই নিউজের জেলা প্রতিনিধি মামুনার রশিদ মিঠুসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় গণমাধ্যম কর্মীরা।

মন্তব্য ( ০)





  • company_logo