• প্রশাসন

কুড়িগ্রামে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

  • প্রশাসন
  • ০৯ জুলাই, ২০২৩ ১৯:৩৬:০০

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে জেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার(৯ জুলাই) জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম বিজিবি ২২ ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্নেল মোঃ আব্দুল মোত্তাকিম এসপিপি পিএসসিজি, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, সিভিল সার্জন ডা: মন্জুর এ মুর্শেদ।

বিজ্ঞ পিপি এসএম আব্রাহাম লিংকন, শিক্ষা অফিসার মোঃ শামসুল আলম, শ্রী রামকৃষ্ণ মন্দির কুড়িগ্রামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা উদয় শংকর চক্রবর্তী, হিন্দু- বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি সানালাল বকসী, এনএসআই এর উপ-পরিচালক মোহাম্মদ আকরাম হোসেনসহ বিভিন্ন উপজেলার সম্মানিত নির্বাহী অফিসারবৃন্দ। সভায় উপস্থিত সকলে, বিশেষ করে পৌর মেয়র, বিজ্ঞ পিপি, রামকৃষ্ণ মিশন ট্রাস্টি, ব্রাক জেলা প্রতিনিধি সহ অনেকেই পশুর হাট, ঈদসহ নানাবিধ কাজের জন্য পুলিশ ও প্রশাসনের চলমান কার্যক্রমের প্রশংসা করে ধন্যবাদ জানান ও মাদকের বিরুদ্ধে সমাজের সকলকে ঐক্যবদ্ধ প্রয়াস চালানোর জন্য অনুরোধ করেন।

আগামীর যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় পুলিশ সুপার জাতির পিতার অসাম্প্রদায়িক বাংলাদেশ, মাননীয় প্রধানমন্ত্রীর সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে শুন্য সহনশীলতাসহ নারী নির্যাতনের বিরুদ্ধে পুলিশের পাশাপাশি  ঐক্যবদ্ধ সম্মিলিত সহযোগিতার অনুরোধ করেন। আইনশৃঙ্খলার ইতিবাচক কার্যক্রম আলোচনার পাশাপাশি  কুড়িগ্রামে চলমান উন্নয়নসহ আগামীর অপার সম্ভবনার নানা উন্নয়নমুখী প্রকল্প নিয়েও সভায় সম্মানিত সদস্যরা  বিস্তারিত আলোচনা করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo