• প্রশাসন

তীব্র দাবদাহে বগুড়ার সড়কে পুলিশের বিশুদ্ধ পানি সরবরাহ

  • প্রশাসন
  • ১১ জুন, ২০২৩ ২১:৫১:৪২

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ তীব্র দাবদাহ প্রশমনে বগুড়ায় সাধারণ জনগণের মাঝে বিশুদ্ধ পানি সরবরাহ শুরু করেছে জেলা পুলিশ। রবিবার দুপুরে বগুড়া শহরের সাতমাথা এলাকায় মানবিক এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম। শুধু তাই নয় তীব্র এই গরমের মাঝে ডিহাইড্রেশন থেকে বাঁচাতে সড়কে নিজে উপস্থিত হয়ে বিরামহীনভাবে সড়কে দায়িত্বরত পুলিশ সদস্যদের জন্যে প্রয়োজনীয় পানীয় ও উপাদান তুলে দিয়েছেন এসপি সুদীপ চক্রবর্ত্তী যা অধঃস্তন পুলিশ সদস্যদের জন্যে ছিলো এক পরম প্রাপ্তির। মানবিক এই উদ্যোগ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার বলেন।

চলমান তীব্র দাবদাহে কর্মজীবী মানুষেরা তৃষ্ণার্ত হয়ে পড়েন এবং পথের ধারে অনেক সময়ই সুপেয় পানিও পাননা অনেক।পথচারী মানুষদের তৃষ্ণা মেটাতে জেলা পুলিশ পরিবারের পক্ষ থেকে এ আয়োজন করা হয়েছে যেন সকলে নির্বিঘ্নে বিশুদ্ধ পানি পান করতে পারেন। পাশাপাশি পুলিশ সদস্যরা প্রচন্ড রোদে হাইওয়ে সড়কসহ শহরের বিভিন্ন স্থানে দায়িত্ব পালন করে থাকেন। তারাও এই বিশুদ্ধ পানি পান করবেন। এজন্য জেলা পুলিশ এখন থেকে গরমের কয়দিন প্রতিদিন এই বিশুদ্ধ পানি সরবরাহের ব্যবস্থা করবে। শুধু সাতমাথা নয় শহরের দত্তবাড়ী ও  চারমাথাতেও বিশুদ্ধ পানি সরবরাহের এই ধারাবাহিকতা অব্যাহত রাখার প্রচেষ্টা থাকবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকী, ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবর রহমান, জেলা গোয়েন্দা পুলিশের ইনচার্জ সাইহান ওলিউল্লাহ, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনউজ্জামান, সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর সুজন মিঞা প্রমুখ।

 

মন্তব্য ( ০)





  • company_logo