• রাজনীতি

সদ্য প্রয়াত নায়ক ফারুকের আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ২২ জন

  • রাজনীতি
  • ০৬ জুন, ২০২৩ ২০:৫৩:৫৮

ছবিঃ সংগৃহীত

নিউজ ডেস্কঃ ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনের জন্য ক্ষমতাসীন দল আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ২২ জন। 

শনিবার থেকে মঙ্গলবার বিকাল ৫টা পর্যন্ত ২২ জন মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তাদের মধ্যে রয়েছে প্রয়াত সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের ছেলে রৌশন হোসেন পাঠান, অভিনেতা ফেরদৌস, সিদ্দিকুর রহমান ও ড্যানি সিডাক এবং এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন। 

মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডভোকেট সায়েম খান। তিনি জানান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মোহাম্মদ ওয়াকিল উদ্দিন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উপদেষ্টা মো. নুরুল ইসলাম তামিজি, গুলশান থানা আওয়ামী লীগের প্রাথমিক সদস্য আরাফাত আশওয়াদ ইসলাম, মুজিবনগর বিসিএস মুক্তিযোদ্ধা অফিসার ও কর্মচারী সমিতির সভাপতি ও সাবেক সচিব মোহাম্মদ মুসা, ঢাকা মহানগর উত্তর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. জাকির হোসেন, ক্যান্টনমেন্ট থানা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য মো. আবু সাইদ, যুবলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. আব্দুল খালেক, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক কানিজ ফাতেমা সুলতানা।

আরও রয়েছেন আওয়ামী লীগের কার্যনিবার্হী সদস্য মোহাম্মদ আলী আরাফাত, অভিনেতা ও বঙ্গবন্ধু সাংস্কৃতি জোটের (একাংশ) সাধারণ সম্পাদক মোহাম্মদ সিদ্দিকুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ আব্দুল কাদের খান, বনানী থানা আওয়ামী লীগের সভাপতি এ কে এম জসিম উদ্দিন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সাবেক সদস্য হেফজুল বারী মোহাম্মদ ইকবাল, আবদুল হাফিজ মল্লিক, আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির (প্রস্তাবিত) তাহসিন মাহবুব, বনানী থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নাছির, বনানী থানা আওয়ামী লীগের সদস্য লতা নাসির ও বাংলাদেশ তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ তানভীর ইমাম।  

সায়েম খান আরও জানান, সারাদেশের নয়টি পৌরসভার মেয়র পদে ৭৮টি ও ৩৭ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ১৫৮টি মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo