• সমগ্র বাংলা

ঠাকুরগাঁওয়ে অনুর্দ্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

  • সমগ্র বাংলা
  • ০২ জুন, ২০২৩ ১৯:২৮:০৬

ছবিঃ সিএনআই

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্দ্ধ-১৭) এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালিকা (অনুর্দ্ধ-১৭) উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা পলিষদের চেয়ারম্যানের কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার আয়োজনে অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো: সামসুজ্জামান, সদর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার, ঠাকুরগাঁও প্রেসকাব সভাপতি মনসুর আলী, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি প্রবীর কুমার গুপ্ত বুয়া, সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার রুনা লায়লা, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাশহুরা বেগম হুরা প্রমুখ।

সভায় উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা, ২২টি ইউনিয়নের চেয়ারম্যান ও ক্রীড়া সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় জানানো হয় সদর উপজেলার ২২ ইউনিয়ন থেকে (১টি করে বালক ও ১টি করে বালিকা) টিম গঠন করে এ টুর্নামেন্টে অংশগ্রহন করবে। খেলাসমূহ সদর উপজেলার ফাড়াবাড়ি আব্দুর রশিদ ডিগ্রী কলেজ ও সরকারী বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠ এই ২ ভেন্যুতে অনুষ্ঠিত হবে। আগামী ৬ জুন উল্লেখিত ২ ভেন্যুতে একযোগে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হবে বলে জানানো হয় সভায়।

মন্তব্য ( ০)





  • company_logo