• সমগ্র বাংলা

চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ প্রেস কাউন্সিলের সেমিনার অনুষ্ঠিত

  • সমগ্র বাংলা
  • ০২ জুন, ২০২৩ ১৯:১০:৪৩

ছবিঃ সিএনআই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত প্রেস কাউন্সিল আইন ১৯৭৪ ও আচরণবিধি এবং তথ্য অধিকার আইন ২০০৯ সম্পর্কিত সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ শুক্রবার সকালে  ১১ টার দিকে সার্কিট হাউস মিলনায়তনে জেলা প্রশাসন ও জেলা তথ্য অফিস আয়োজিত সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সেমিনারে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম। চাঁপাইনবাবগঞ্জ স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক দেবেন্দ্রনাথ উরাও  এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে তথ্য অধিকার আইন ২০০৯ নিয়ে বিশদ আলোচনা করেন প্রেস কাউন্সিলের সচিব মোঃ মাসুদ খাঁন।

উন্মুক্ত আলোচানায় বক্তব্য রাখেন, জেলা তথ্য অফিসার মোঃ অহেদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম মোঃ সহিদ, সাংবাদিক এমরান ফারুক মাসুম, মোঃ রফিকুল আলম, মোঃ জোনাব আলী, শহীদুল হুদা অলক, আশরাফুল ইসলাম রঞ্জু, জহুরুল ইসলাম জহির ওয়ালিউজ্জামান রুবেলসহ অন্যরা। অনুষ্ঠানে প্রেস কাউন্সিল আইন ১৯৭৪ ও আচরণবিধি নিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম।

মন্তব্য ( ০)





  • company_logo