• সমগ্র বাংলা

কর্ণফুলীতে বাস-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত, আহত ১

  • সমগ্র বাংলা
  • ০২ জুন, ২০২৩ ১০:৫৩:৪৪

ফাইল ছবি

চট্টগ্রাম প্রতিনিধি: চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকার পিএবি সড়কে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে মা-ছেলেসহ একই পরিবারের ৩ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১ জন। নিহতরা হলেন বারশত ইউনিয়নের গুন্দ্বীপ এলাকার মাবু আলী সওদাগরের বাড়ির কহিনুর আক্তার (৪০), তার ছেলে মানিক (২১) ও মিরাজ (১৮)। আহত মেয়ে সুমাইয়া (১০) মুমূর্ষু অবস্থায় চমেক হাসপাতালে ভর্তি আছেন।

নিহতদের পরিচয় নিশ্চিত করেন ইউপি সদস্য কামাল উদ্দিন। বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যা সাড়ে ৭টায় বড়উঠান ইউনিয়নের ডাকপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানায়, শহরগামী বাস (চট্টমেট্রো জ-১১-০৭৫৮) বাস ও অপরদিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশাটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মা কহিনুর আক্তার নিহত হন। এ সময় এক শিশুসহ তিনজন আহত হন।

পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ২ ছেলের মৃত্যু হয়।এসময় স্থানীয়রা ধাওয়া করে বড়উঠান পেট্রোল পাম্প এলাকায় বাসটি আটক করলেও পালিয়ে যায় চালক। আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাছান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হলেও পলাতক রয়েছে চালক। পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মন্তব্য ( ০)





  • company_logo