• অপরাধ ও দুর্নীতি

ফরিদপুরে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ আসামি গ্রেপ্তার

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ মে, ২০২৩ ২২:১৮:২৭

ছবিঃ সিএনআই

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের বোয়ালমারীতে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত যুবকের নাম মো. মানোয়ার শিকদার। তিনি উপজেলার রূপাপাত ইউনিয়নের রূপাপাত গ্রামের সোরহাব শিকদারের ছেলে। বোয়ালমারী থানাসহ আশপাশের থানায় তার বিরুদ্ধে চুরি, ডাকাতি, মাদকসহ একাধিক মামলা রয়েছে।

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার গভীর রাতে ডহর নগর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক কবির হোসেনের নেতৃত্বে ফাঁড়ি পুলিশের একটি দল  রূপাপাত দক্ষিণপাড়া উকিল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে মানোয়ার শিকদারকে আটক করেন। এ সময় তার কাছ থেকে একটি লোহার তৈরী দেশীয় ওয়ান শুটার গান, ২টি রামদাসহ ৮৩ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ। অভিযানের সময় বাড়িওয়ালা উকিল হোসেনসহ বেশ কয়েকজন  পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান।  আটককৃত মানোয়ার শিকদারকে রাতেই বোয়ালমারী থানায় হস্তান্তর করেন ফাঁড়ি পুলিশ।

ফরিদপুরের বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  মুহাম্মদ আব্দুল ওহাব জানান, 'আটক মানোয়ার শিকদার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। দীর্ঘদিন যাবত তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিল পুলিশ। তথ্য প্রযুক্তির সাহায্যে তার অবস্থান নিশ্চিত হয়ে ফরিদপুর পুলিশ সুপারের নির্দেশনা মোতাবেক তাকে গ্রেপ্তার করছে পুলিশ।'

 

মন্তব্য ( ০)





  • company_logo