• অপরাধ ও দুর্নীতি

চিরিরবন্দরে মাদ্রাসা ছাত্রী অপহৃত, কয়েক ঘন্টায় উদ্ধারসহ অপহরনকারি ধরা

  • অপরাধ ও দুর্নীতি
  • ৩১ মে, ২০২৩ ১৪:১২:০৬

ছবিঃ সিএনআই

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের চিরিরবন্দরে অপহৃত মাদ্রাসা ছাত্রীকে উদ্ধারসহ অপহরনকারিকে আটক করতে সক্ষম হয়েছে র‍্যাব ১৩ এর ক্রাইম প্রেভেশন ক্যাম্পের সদস্যরা। গেল ৩৯ মে  রাতে নীলফামারী সদরের বাবুরহাটে সফল ওই অভিযান চালান তারা। র‍্যাব-১৩ এর মিডিয়া উইংয়ের সহকারি পরিচালকফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ প্রেস বিজ্ঞপ্তিতে জানান,  গত ৩০ মে দিনাজপুরের চিরিরবন্দরের একটি মাদ্রাসা থেকে বাড়ী ফেরার সময় একজন ১৭ বছর বয়সি ছাত্রীকে বিন্ন্যকুড়ি বাজার এলাকায় পথিমধ্যে মাইক্রোবাসে তুলে অপহরনের ঘটনা ঘটে।

মেয়েকে অপহরনের ঘটনায় ওই দিনই বিন্নাকুড়ির ( মেড়াইডাঙ্গা) জাহাঙ্গীর আলমের ছেলে রেজাউল ইসলামকে  (২১) আসামি করে চিরিরবন্দর থানায় মামলা করেন  তার পিতা। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। অপহৃতাকে উদ্ধার এবং অভিযুক্তকে আটকের জন্য ছায়া তদন্ত শুরু করে র‍্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর ক্যাম্পের সদস্যরা।অবস্হান চিহ্নিত করে অপহরনের কয়েক ঘন্টার ব্যবধানে নীলফামারী জেলা সদরের  বাবুরহাট এলাকায় অভিযান চালান তারা।

এসময় অপহরনকারি রেজাউল ইসলামকে আটকসহ অপহৃতা মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করতে সক্ষম হয়েছেন তারা। মামলার তদন্ত কর্মকর্তা চিরিরবন্দর থানার উপ পরিদর্শক আব্দুল কাদের জানান, মেয়েকে অপহরনের ঘটনায় ৩ জনকে অভিযুক্ত করে অপহরন মামলা দায়ের করেছেন মেয়ের বাবা। আজ বুধবার অপহৃতাকে ডাক্তারি পরিক্ষায় হাসপাতালে এবং অভিযুক্ত রেজাউল ইসলামকে আদালতে পাঠিয়েছেন তিনি।

 

মন্তব্য ( ০)





  • company_logo