• সমগ্র বাংলা

মসিকের আরও ১৫ কিলোমিটার সড়কে আধুনিক সড়কবাতি উদ্বোধন

  • সমগ্র বাংলা
  • ৩০ মে, ২০২৩ ১২:২৫:১৭

ছবিঃ সিএনআই

ময়মনসিংহ পপ্রতিনিধিঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ১২, ১৩, ১৫ ও ২৭ নং  ওয়ার্ডের প্রায় ১৫ কিলোমিটার সড়কে জ্বলে উঠেছে আধুনিক এলইডি সড়কবাতি। আজ সোমবার সন্ধ্যা ০৭ টায় সুইচ টিপে আলো জ্বালিয়ে সড়কবাতিসমূহ উদ্বোধন করেন মসিক মেয়র মোঃ ইকরামুল হক টিটু।

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বিভিন্ন এলাকায় বিভিন্ন সড়কে সড়কবাতি স্থাপন প্রকল্পের আওতায় আকুয়া ফিরোজ লাইব্রেরী মোড় হতে গণশার মোড় হয়ে ময়মনসিংহ বাইপাস সড়ক এবং নয়াপাড়া খালপাড় হতে সদর উপজেলা পরিষদ পর্যন্ত ও বদরের মোড় থেকে উপজেলা পরিষদ ও সংযুক্ত সড়ক, ধোপাখোলা মোড় হতে সদর উপজেলা পরিষদ ও সংযুক্ত সড়কে আজ সড়কবাতি উদ্বোধন করা হয়। উল্লেখ্য, এ প্রকল্পের আওতায় প্রায় ১৬৮ কিলোমিটার সড়কে সড়কবাতি স্থাপনের কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

উদ্বোধনকালে মেয়র বলেন, আমরা সুষম উন্নয়নে কাজ করছি। এজন্য পিছিয়ে পড়া ওয়ার্ডসমূহকে গুরুত্ব দিয়ে কাজ শুরু করেছিলাম পর্যায়ক্রমে সকল ওয়ার্ডের উন্নয়নকে নিশ্চিত করেতে কাজ করেছি। করোনা মহামারী ও রাশিয়া ইউক্রেন যুদ্ধ না হলে আরো উন্নয়ন নিশ্চিত করা সম্ভব ছিল।

এ সময় প্যানেল মেয়র ০৩ সামীমা আক্তার, ১২ নং ওয়ার্ডের কাউন্সিলর  মোঃ আনিসুর রহমান,  ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর দেলোয়ার হোসেন, ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমান, ২৭ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ শামসুল হক, সংরক্ষিত আসনের কাউন্সিলর আইরিন আক্তার, রোকেয়া হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo