• অপরাধ ও দুর্নীতি

মা‌নিকগ‌ঞ্জে শ্রমিক হত্যাকান্ডের ১৫ ঘন্টার মধ্যে আসামী গ্রেফতার

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৯ মে, ২০২৩ ১৯:৫৯:৫৬

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জে কাজ করতে এসে গাঁজা সেবন করাকে কেন্দ্র করে শ্রমিক খু‌নের ঘটনায় জড়িত মূল আসামী সোহেল রানাকে ১৫ ঘন্টার ম‌ধ্যে গ্রেফতার ও হত‌্যাকা‌ন্ডের মূলরহস‌্য উদঘাটন করেছে মানিকগঞ্জ ডিবি পুলিশ।

এ সময় নিহ‌তের ব্যবহৃত একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত সোহেলের বাড়ি রাজশাহী জেলার বাঘা উপজেলার কেশবপুর গ্রামে। আর হত‌্যার শিকার শ্রমিক আজিদ প্রামানিকের (৬১) বাড়ি নাটোর জেলার সিংড়া উপজেলার লালোর গ্রামে। সোমবার (২৯ মে) দুপুরে জেলা পু‌লিশ মা‌নিকগঞ্জ থে‌কে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ বিষয়টি নিশ্চিত করা হয়।

প্রেস বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়, আসামি সোহেল রানা বিগত ২২ মে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে আসেন দিন মুজুরি কাজের জন্য। এখানেই আজিদ প্রামানিক এরসঙ্গে পরিচয় হয় তার। পরের দিন ২৩ মে জেলার হরিরামপুর উপজেলার হেলাচিয়া গ্রামের লাভলু মিয়া কৃষি কাজের জন্য তাদের দুই জনকে ৫শ টাকা রোজে নিয়ে যায়।

তারা বিভিন্ন কৃষি কাজ করতে থাকে সেখানে। গতকাল ২৮মে তার দুইজন দুপুরের দিকে ধানের খড় শুকানোর জন্য বেড় হয়। পাশের গ্রামের নারীকাটি গ্রামে লাভলু মিয়ার খেতে। সেখানে কিছুক্ষণ ধানের খড় বাঁশের কারাইল দিয়ে উলট পালট করার সময় এক পর্যায়ে উভয়ের মধ্যে গাঁজা সেবন করার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে সোহেল রানা উত্তেজিত হয়ে তার হাতে থাকা একটি ধানের খড় শুকানোর কারাইল দিয়ে আজিদ প্রামানিকের শরীরের বিভিন্ন স্থানে পিটাইয়া রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। ঘটনাস্থলে মারা যায় আজিদ প্রামানিক। এই বিষয়ে নিহতের বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করে। পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় দ্রুততম সময়ের মধ্যে আসামি সোহেল রানাকে তার বসতবাড়ি হইতে বাঘা থানার পুলিশের সহায়তায় আজ (২৯ মে) সোমবার ভোর ৪টার দিকে গ্রেফতার করে। 

 

মন্তব্য ( ০)





  • company_logo