• বিনোদন

আমি কোথাও গেলে মেয়েদের মধ্যমণি হই, আমার রাশিটাই এমন: জায়েদ খান

  • বিনোদন
  • ২৮ মে, ২০২৩ ১৭:৩৮:৩৩

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনা-সমালোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন ঢাকাই সিনেমার নায়ক জায়েদ খান। সম্প্রতি তার একটি মন্তব্য নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা চলছে।

ওই মন্তব্যের ব্যাখ্যাও দিয়েছেন জায়েদ খান। অভিনেতা বিষয়টি অস্বীকার করে বলেছেন এ ধরনের কোনো কথাই তিনি বলেননি। সমালোচকদের উদ্দেশে তিনি বলেন, ‘কেউ বলেছেন এটা একটা রোগ জায়েদ খানের। কতটা মেন্টাল সিক তারা। আমি বিয়েতে বা কোথাও গেলে মেয়েদের মধ্যমণি হই, আমার রাশিটাই এমন।

আমি সবার সঙ্গে ভালো ব্যবহার করি এবং এগুলো আমি খুব এনজয় করি। জায়েদ খান বলেন, আমি সবসময় একটা কথা বলি, অনেকে হয়তো বাজেভাবে ব্যাখ্যা করে। একটা হিরো কোথাও বসলে কোনো মেয়ে যদি সেলফি না তোলে, ঘাড় ঘুরিয়ে না দেখে, তা হলে আমার মনে হয় তার হিরোগিরি করার কোনো দরকারই পড়ে না। আমি এই কথাগুলো বলেছিলাম সরল মনে। এগুলোকে অনেকে ব্যঙ্গ করেছেন। কেউ বলেছেন, এটা একটা রোগ জায়েদ খানের। কতটা মানসিকভাবে অসুস্থ তারা?

এই চিত্রনায়ক আরও বলেন, ‘আরেকটা জিনিস আজকে আমি পরিষ্কার করতে চাই, কিছু শ্রেণির মানুষ একটা বাজে ব্যাখ্যা দিচ্ছে যে, আমি একটি মেয়ের কথা বলেছি, সে পাঁচটা সিনেমার টাকা নিয়েছে, আমার সঙ্গে রাতযাপনের জন্য বলেছে। এ ধরনের কোনো কথাই বলিনি। এটা একটা নোংরামি, বাজে কথা। অনেক মেয়ে হয় না যে পছন্দের নায়কের সঙ্গে কথা বলতে চায়। কিন্তু আমি সব সময় তাকে এড়িয়ে চলেছি, বলেছি যে আমি ব্যস্ত।

‘মেয়েটি আমাকে বলেছে যে, আমি আপনার সঙ্গে একটু কথা বলতে চাই, আপনার সম্পর্কে জানতে চাই, আপনি সিনেমায় কত নেন, কীভাবে সিনেমায় এলেন সেই গল্পটা জানতে চাই। এর জন্য দরকার পড়লে আমি আপনার ৫টা সিনেমার শিডিউল আমি কিনে নেব। সে তো ভালোভাবে কথাটা বলেছে। বাজে কিছু বলেনি। সেটাকে কিছু সুশীল লোক, কিছু ইউটিউবাররা, ভিউ বাড়ানোর জন্য বাজেভাবে রিপ্রেজেন্ট করছে। এটা খুবই খারাপ। একটা হিরো বা খেলোয়াড়ের কিছু মেয়ে ভক্ত থাকবে এটিই তো স্বাভাবিক।

মন্তব্য ( ০)





  • company_logo