• বিনোদন

শাহরুখ খানের কাণ্ডে মুগ্ধ হলেন প্রধানমন্ত্রী মোদী

  • বিনোদন
  • ২৮ মে, ২০২৩ ১৫:২৭:৫১

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী উদ্বোধন করলেন তার দেশের নতুন সংসদ ভবন। রবিবার (২৮ মে) প্রায় ৭ ঘণ্টা ধরে ভবনের উদ্বোধন অনুষ্ঠান করবেন মোদী। সর্ব ধর্ম সমন্বয় ও ভারতের ন্যায়-নিরপেক্ষতার প্রতীক হিসেবে এ সংসদ ভবনকে তৈরি করা হয়েছে বলে দাবি করেছে মোদীর রাজনৈতিক দল বিজেপি।

শনিবার (২৭ মে) এ নতুন সংসদ ভবন কেমন হতে চলেছে, কেন এটি নির্মাণ করা হয়েছে তার ঝলকসহ একটি ভিডিও শেয়ার করেছেন বলিউড বাদশা শাহরুখ খান। টুইটে একটি ভিডিও শেয়ার করেছেন শাহরুখ খান, সেখানে নিজেরই সিনেমা ‘স্বদেশ’-এর মিউজিক ব্যবহার করে ভয়েস-ওভার দিয়েছেন অভিনেতা।

টুইটে শাহরুখ লিখেছেন, ‘কী অসাধারণ একটি নতুন বাড়ি। আমাদের দেশের সংবিধানকে আরও উঁচুতে এবং দেশের প্রতিটা মানুষের মধ্যে বিবিধের মাঝে ঐক্য প্রতিষ্ঠার প্রতীক নরেন্দ্র মোদিজি। নতুন ভারতের জন্য নতুন সংসদ ভবন, কিন্তু সঙ্গে দেশের ঐতিহ্যশালী গরিমা। জয় হিন্দ’।

এরই সঙ্গে হ্যাশট্যাগে রেখেছেন, ‘মাইপারলামেন্টমাইপ্রাইড’। শাহরুখের এমন ভিডিও শেয়ার দেখে শনিবার এর প্রত্যুত্তর দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। পাল্টা টুইটে মোদী মুগ্ধ হয়ে লিখেছেন, ‘দারুণভাবে বর্ণনা দেওয়া হয়েছে। এই নতুন সংসদ ভবন গণতান্ত্রিক দেশের শক্তি ও প্রতীক। ঐতিহ্য ও আধুনিকতার মিশেল’।

সঙ্গে তিনিও দিয়েছেন হ্যাশট্যাগ ‘মাইপারলামেন্টমাইপ্রাইড’। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে নতুন সংসদ ভবন উদ্বোধন উপলক্ষে শাহরুখের এমন ভার্চুয়াল কথাবার্তা নিয়ে শোরগোল পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান মুম্বাইয়ের প্রমোদতরীতে মাদক মামলায় গ্রেফতার হয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনসিবির হাতে।

সেই তদন্তের জল এমন ঘোলা হয়, যে শেষে নির্দোষ প্রমাণ হয় আরিয়ান। পরিস্থিতি এমন হয় যে তদন্তকারী অফিসার খোদ শাহরুখের কাছে টাকা চেয়েছিলেন বলে অভিযোগ ওঠে। যার জেরে রাজনৈতিকের তরজা তুঙ্গে ওঠে সেই সময়, শুরু হয় বিতর্ক। এ গোটা পর্বে নিশ্চুপ ছিলেন শাহরুখ।

বিরোধীদের অভিযোগ ছিল, বিজেপির রোষের শিকার বাদশা। ঘটনার জেরে বিজেপির সঙ্গে শাহরুখ খানের দূরত্ব আরও বেড়েছে বলেই মনে করছিল রাজনৈতিক মহল। যদিও শনিবার সেই বিতর্ক অনেকটাই থামল। নতুন সংসদ ভবনের উদ্বোধন উপলক্ষে ভার্চুয়ালি ফের কাছাকাছি নরেন্দ্র মোদি ও শাহরুখ খান।

মন্তব্য ( ০)





  • company_logo