• রাজনীতি

বর্তমান সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা চালু করেছেঃ জি. এম কাদের 

  • রাজনীতি
  • ২৭ মে, ২০২৩ ২৩:৪২:০১

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরোঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের বলেছেন, যেখানে দলের নিয়ন্ত্রণ থাকে সরকারের উপর, দলের নিয়ন্ত্রণ থাকে সরকারী কমৃকর্তা-কর্মচারীদের উপর, দলের নিয়ন্ত্রণ থাকে ইলেকশন কমিশনের উপর, অন্যান্য প্রতিষ্ঠানের উপর. দূর্নীতি দমণ কমিশন এবং রাষ্ট্রিয় সকল প্রতিষ্ঠানের উপর। তখন সেটাকে আর বহুদলীয় গণতন্ত্র বলা যায় না।সেটা তখন হয়ে যায় বাকশাল। বর্তমান সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা চালু করেছে, এবং সেটা বাকশাল। আপনাদের বাকশালীয় কথা যাদের শরণ আছে, চিন্তা করে দেখেন তারা কি ছিলো। 

 আজ শনিবার বিকেলে রংপুর সদর উপজেলার পাগলাপীরে সদর উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, দেশে এক নায়কতন্ত্র চালু করেছে। এটা করতে গিয়ে আপনারা শুনেছেন আমেরিকা একটা স্যাংসন দিয়েছে, স্যাংসনটা কি, যে আমার আমাদের এখানে আমি ঢুকতে দিবোনা। আমেরিকা ঢুকতে না দিলে হয় তো কানাডা ঢুকতে দিবে না, ইউরোপ ঢুকতে দিবেনা, ব্রিটিশরাও ঢুকতে দিবে না, বিভিন্ন ধরনের সরকারী কর্মকর্তা যারা টাকা পয়সা বিদেশে পাঠায় তাদের টাকা পয়সা তো দুরের কথা তাদের ছেলে-মেয়ে, পরিবার পরিজনদেরকেও যেতে দেয়া হবে না, আমেরিকা একটা এমন নিয়ম চালু করেছে। এখন তাদের মধ্যে একটা দ্বিধাদ্বন্দ শুরু হয়ে গেছে।

জি.এম কাদের প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই আসন্ন উপজেলা নির্বাচনে রংপুর সদর উপজেলার জাতীয় পার্টির চেয়ারম্যান প্রার্থী হিসেবে জাতীয় পার্টি সদর উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক মোঃ মাসুদ নবী মুন্নার নাম ঘোষনা দেন এবং হাত তুলে পরিচিত করিয়ে দেন।

জাতীয় পার্টি রংপুর জেলার যূগ্ম আহবায়ক ডাঃ ইখলাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিঢিাম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় সংসদ সদস্য মোঃ আদিলুর রহমান আদেল, জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব হাজ্বী আব্দুর রাজ্জাক, জাপার কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সহ-সভাপতি মোঃ লোকমান হোসেন, সহ-সভাপতি জাহেদুল ইসলাম।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন জাতীয় পার্টি সদর উপজেলা আহবায়ক কমিটির আহবায়ক মোঃ মাসুদ নবী মুন্না।

জাতীয় পার্টি সদর উপজেলা আহবায়ক কমিটির সদস্য সচিব ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলনের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় পার্টি রংপুর জেলার যূগ্ম আহবায়ক রুহুল আমীন লিটন, জাতীয় যুব সংহতি রংপুর জেলার সভাপতি মোঃ হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য আব্দুর রহিম বাবলু, জাতীয় যুব সংহতি রংপুর মহানগর সভঅপতি শাহিন হোসেন জাকির, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফ, জাতীয় ছাত্র সমাজ রংপুর জেলার আহবায়ক আরিফুল ইসলামসহ জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর এবং অঙ্গসহযোগি সংগঠনের নেতা-কর্মীরা।

মন্তব্য ( ০)





  • company_logo