• অপরাধ ও দুর্নীতি

কুড়িগ্রামে সন্ত্রাস ও মাদক নির্মূলে জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময়

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৫ মে, ২০২৩ ২০:২৮:৪৯

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নাগেশ্বরীতে সন্ত্রাস, মাদক, ও জঙ্গিবাদ নির্মূলে  জনপ্রতিনিধিদের সাথে পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে নাগেশ্বরী উপজেলার পৌর মিলনায়তন হলরুমে নাগেশ্বরী থানার আয়োজনে সামাজিক গণসচেতনতামূলক সার্বিক অপরাধ দমন এবং উন্নয়নমূলক কর্মকাণ্ড সকলের সম্মিলিত অংশীদারত্বের মাধ্যমে "কেমন নাগেশ্বরী চাই? আপনার জিজ্ঞাসা পুলিশের নিকট প্রত্যাশা" সময়োপযোগী জনবান্ধব সেমিনার অনুষ্ঠিত হয়। সেমিনারে মাদক,জুয়া,যৌন নিপীড়ন,নারী নির্যাতন,বাল্যবিবাহসহ সামাজিক অপরাধ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের  বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 

সভায় পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম  উন্মুক্ত আলোচনার মাধ্যমে জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নাগরিকদের কাছ থেকে সামাজিক অপরাধ ও উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা শোনেন এবং সকল সামাজিক অপরাধ দমন, সামাজিক সমস্যার সমাধান ও উন্নয়নমূলক কর্মকান্ড অংশগ্রহণে পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করার প্রেরণা ও প্রেষণা ব্যক্ত করে। 

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর। এসময় আরো উপস্থিত ছিলেন- নাগেশ্বরী উপজেলা চেয়ারম্যান মোঃ মোস্তফা জামান, নাগেশ্বরীর পৌর মেয়র মোহাম্মদ হোসেন ফাকু, নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, নাগেশ্বরী উপজেলার ভাইস চেয়ারম্যান রোকনুজ্জামান শিমু, ভাইস চেয়ারম্যান মোছাঃ আমেনা বেগম, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতাকর্মী ও সুশীল সমাজের নাগরিকবৃন্দ। 

মন্তব্য ( ০)





  • company_logo