• প্রশাসন

মা‌নিকগ‌ঞ্জে যানজট নিরসনে পু‌লিশ সুপা‌রের বিশেষ উদ্যোগ 

  • প্রশাসন
  • ২৪ মে, ২০২৩ ২০:০১:০৩

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ মা‌নিকগ‌ঞ্জ শহ‌রে যানজট নিরসনে বিশেষ উদ্যোগ নি‌য়ে‌ছেন পু‌লিশ সুপা‌র মোহাম্মাদ গোলাম আজাদ খান। পু‌লিশ সুপা‌রের উ‌দ্যো‌গে মানিকগঞ্জের যানজট নিরসনে পু‌লিশ থ্রি হুইলারকে ২ সিপ্টে ভাগ করে চলাচলের কার্যক্রম শুরু ক‌রে‌ছে। যানজ‌টে ভোগা‌ন্তি শিকার মা‌নিকগ‌ঞ্জের মানুষ পু‌লি‌শের এ বি‌শেষ উ‌দ্যো‌গের ফলে স্বস্তিবোধ করছেন।  ২৪ মে (বুধবার) মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে এই কার্যক্রম শুরু করেন পুলিশ সুপার মোহাম্মাদ গোলাম আজাদ খান।

এ সময় জেলা শহরে চালিত থ্রি হুইলারে লাল এবং হলুদ রং দিয়ে বৈধ থ্রি হুইলারের মার্কিং করে দেয়া হয়। নির্দেশনা অনুযায়ী প্রতিদিন রাত ১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত (হলুদ/লাল) এর একটি কালার  এবং দুপুর ১টা থেকে রাত ১ টা পর্যন্ত (হলুদ/লাল) এর একটি কালারের  থ্রি হুইলার চলাচল করবে। ১ সপ্তাহ পর প্রথম সিপ্টে চালিত থ্রি হুইলারগুলি চলবে বিকেলের সিপ্টে। এ ভাবে প্রত্যেক সপ্তাহে সিপ্ট পরিবর্তন করে থ্রি হুইলার চালানোর নির্দেশনা দেয়া হয়। এতে এই পথের চলাচলকারী সহ থ্রি হুইলার চালকরা সুফল পাবে বলে জানান পুলিশ সুপার। 

এ সময় মানিকগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) ইমতিয়াজ মাহবুব, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, কামরুল হাসান, সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ সরকার এবং টিআই মিরাজ উদ্দিনসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

মন্তব্য ( ০)





  • company_logo