• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামে বিষাক্ত রং দিয়ে ভেজাল মসলা বাজারজাত, গ্রেফতার ১০

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৪ মে, ২০২৩ ১৭:২৪:০৪

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধিঃ ভেজাল মসলা তৈরি করে বাজারজাত করার অপরাধে চট্টগ্রামের বাকলিয়া থেকে ১০ জন ব্যবসায়ীকে আটককরেছে র‍্যাব-৭। এ সময় বিষাক্ত রাসায়নিক রং মিশ্রিত প্রায় ৬০০ কেজি হলুদ, মরিচ ও ধনিয়া গুড়া এবং ১২ কেজি ভেজাল রংও রাসায়নিক পদার্থসহ ভেজাল মসলা জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- মো. জসিম উদ্দিন (মিল মালিক) (৪০), মো. শরীফ হোসেন (৪০), মো. আলাউদ্দিন(৩৬), মো. জিলানী (২০), মো. সুজন (১৯), মো. সাইদুল (২০), আবদুল কাদের (৩৮), মো. সজল (৪৩), মো. দেলোয়ার হোসেন (৪৮) ও মো. কামরুল হাসান (২৫)। মঙ্গলবার (২৩ মে) সকাল ১১টায় চাকতাই এলাকার জসিমের ক্রাসিং মিলের ভেতর থেকে তাদের আটক করাহয়।

বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনিবলেন, বাকলিয়া থানাধীন চাকতাই এলাকার জসিমের ক্রাসিং মিলের ভেতর ভেজাল মশলা তৈরি ও বিক্রয়েরউদ্দেশ্যে মজুদ করছে- এমন তথ্যের ভিত্তিতে গতকাল সকাল ১১টায় অভিযান চালানো হয়। এ সময় ভেজালরং মিশ্রিত প্রায় ৬০০ কেজি হলুদ, মরিচ ও ধনিয়া গুড়া এবং ১২ কেজি ভেজাল রং ও রাসায়নিক পদার্থসহভেজাল মসলাসহ ১০ ব্যবসায়ীকে আটক করা হয়। এসব ভেজাল মসলা তারা চট্টগ্রাম জেলার বিভিন্ন বাজারছাড়াও আশেপাশের বিভিন্ন জেলায় পাইকারদের মাধ্যমে বিক্রি করে আসছে বলে জানায়। আটকদের সংশ্লিষ্টথানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo