• কূটনৈতিক সংবাদ

টেকনাফে রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার ও জেটি পরিদর্শন করেছেন চীনা রাষ্ট্রদূত

  • কূটনৈতিক সংবাদ
  • ২০ মে, ২০২৩ ২০:৫৯:৫৫

ছবিঃ সিএনআই

কক্সবাজার প্রতিনিধিঃ বাংলাদেশে নিযুক্ত ঢাকাস্থ চীনা দূতাবাসের রাষ্ট্রদূতের নেতৃত্বে তিন সদস্যের একটি প্রতিনিধি দল টেকনাফ উপজেলার কেরুনতলী রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার ও জেটি পরিদর্শন করেছেন। ২০ মে (শনিবার) দুপুর ১ টার সময়  প্রতিনিধি দলটি টেকনাফ উপজেলার কেরুনতলীস্থ রোহিঙ্গা প্রত্যাবাসন সেন্টার পরিদর্শনে আসেন।

ঢাকাস্থ চীনা রাষ্ট্রদূত ওয়েন ইয়াও এর নেতৃত্বে জিঝািয়া ফেং, চেন জিং, ইয়াও সাথে থেকে রোহিঙ্গা প্রত্যাবাসন ঘাটে রোহিঙ্গাদের জন্য নির্মিত সেন্টার ঘুরে দেখেন। পরিদর্শন টীমের সাথে কক্সবাজারস্হ শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার( আরআরআরসি) অফিসের অতিরিক্ত কমিশনার খালিদ হোসেন এবং টেকনাফের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প-২৫ এর ক্যাম্প ইনচার্জ (সিআইসি) আব্দুল হান্নান উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প-২৫ এর ক্যাম্প ইনচার্জ (সিআইসি) আব্দুল হান্নান জানান, চীনা রাষ্ট্রদূতের একটি প্রতিনিধি  দল টেকনাফ কেরুনতলী প্রত্যাবাসন সেন্টার ও জেটি পরিদর্শন করেন। এবং প্রত্যাবাসন সেন্টার পরিদর্শন শেষে প্রতিনিধি দল টেকনাফের মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন।

মন্তব্য ( ০)





  • company_logo