• প্রশাসন

কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশন

  • প্রশাসন
  • ১৫ মে, ২০২৩ ১৭:১২:৫৫

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম জেলার নাগরিকদের নাগরিকসেবা নিশ্চিত করার প্রয়াসে কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে বিনামূল্যে চোখের ছানি অপারেশন ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার(১৫ মে) রংপুর রেঞ্জের ডিআইজি মোহাঃ আব্দুল আলীম মাহমুদ বিপিএম'র নির্দেশনায় কুড়িগ্রাম জেলা পুলিশের উদ্যোগে দীপ আই কেয়ার ফাউন্ডেশনের সহোযোগিতায় কুড়িগ্রাম পুলিশ লাইন্স মাল্টিপারপাস ড্রিলশেডে চোখে ছানি রোগীদের ছানি অপারেশনের লক্ষ্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়।   দিনব্যাপী এই চক্ষু শিবিরে কুড়িগ্রাম জেলার বিভিন্ন উপজেলার ১৪৪ জন নাগরিককে চোখের চিকিৎসা সেবা প্রদান করা হয়।

যার মধ্যে ৩২ জন ছানি রোগীকে শনাক্ত করে রংপুর দীপ আই কেয়ার ফাউন্ডেশনে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য নিয়ে যাওয়া হয়। প্রত্যন্ত অঞ্চলের সুবিধাভোগি নাগরিকবৃন্দ বিনামূল্যে এই চিকিৎসা পেয়ে কুড়িগ্রাম জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উপস্থিত ছিলেন- পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ সাজ্জাদ হোসেন।

কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মোঃ আখতারুজ্জামান, দীপ আই কেয়ার ফাউন্ডেশন রংপুরের পরিচালক একেএম ফিরোজ আলম সাইফুল, লজিস্টিক অ্যান্ড হসপিটালিটি অফিসার মাসুক মেহবুব, দীপ আই কেয়ার ফাউন্ডেশনের চিকিৎসকবৃন্দ ও জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

 

মন্তব্য ( ০)





  • company_logo