• রাজনীতি

নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়: স্বাস্থ্যমন্ত্রী

  • রাজনীতি
  • ০৬ মে, ২০২৩ ২০:০২:৫৭

ছবিঃ সিএনআই

মা‌নিকগঞ্জ প্রতিনিধিঃ নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়, দেশে শান্তি শৃংখলা বজায় থাকে, উন্নয়ন অব্যহত রাখতে হলে ফের নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।  

শ‌নিবার (৬‌ মে) বি‌কে‌লে মানিকগঞ্জের সাটুরিয়ায় উপ‌জেলার দিঘুলিয়া ইউনিয়নের বি‌ভিন্ন উন্নয়ন কা‌জের উদ্ধোধন ও জনসভায় প্রধ‌ান অ‌তি‌থির বক্ত‌ব্যে স্বাস্থ্য ও প‌রিবার কল‌্যাণ মন্ত্রী জাহিদ মালেক স্বপন এসব কথা বলেন।  

মন্ত্রী ব‌লেন, বঙ্গবন্ধু যে নেতৃত্ব দিয়েছিল, আমরা সেই নেতৃত্ব বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার মাধ্যমে পেয়েছি। যার জন্য আজ বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। এই ধারাবাহিকতা আমাদের বজায় রাখতে হবে, তবেই বাংলাদেশ তার উন্নয়নের শিখরে পৌঁছাতে পারবে।  

তিনি আরও বলেন, একটি জাতি কখনোই আগে বাড়তে পারে না শিক্ষা ছাড়া। তাই আমরা শিক্ষার উপর জোর দিয়েছি। প্রত্যেকটি কলেজ স্কুলে নতুন ভবন হয়েছে। আমরা লেখাপড়ার প্রতি জোর দিয়েছি, চিকিৎসার প্রতি জোর দিয়েছি, বিদ্যুৎ রাস্তাঘাটের প্রতি জোর দিয়েছি। দেশের যেমন উন্নয়ন হয়েছে মানিকগঞ্জের অনেক উন্নয়ন হয়েছে। মা‌নিকগ‌ঞ্জে কর্নেল মালেক মেডিকেল কলেজ হয়েছে, রাস্তাঘাট হয়েছে, দেবেন্দ্র কলেজের নতুন ভবন হ‌য়েছে। উন্নয়‌নের জন‌্য পুনরায় নৌকায় ভোট দেয়া দা‌বি জানিয়ে মন্ত্রী বলেন, সাটুরিয়ায় সুন্দর হাসপাতাল হয়েছে, রাস্তাঘাট হয়েছে ফায়ার সার্ভিস হয়েছে নৌকায় ভোট দিলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

দিঘু‌লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.গোলাম কিবরিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আ‌রো বক্তব‌্য রা‌খেন, মা‌নিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, মানিকগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুদেব কুমার সাহা, সাটু‌রিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান, সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার সরকারসহ প্রমুখ। 

মন্তব্য ( ০)





  • company_logo